বিয়ে-বাচ্চা এত তাড়াতাড়ি না হলেই ভালো হত

নতুন ছবি ‘শর্ট'কাট’ প্রচারে কলকাতায় অ'ভিনেত্রী অ'পু বিশ্বা'স। বাংলার বড় সমস্যা বেকারত্বকে কেন্দ্র করেই ছবির গল্প। সুবীর মণ্ডলের পরিচালনায় ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, অ'পু বিশ্বা'স, গৌরব চক্রবর্তী।

মঙ্গলবার (২৩ আগস্ট) ছবির প্রচার অনুষ্ঠানে আনন্দবাজার অনলাইনে এক সাক্ষাৎকার দিয়েছেন নায়িকা। সেখানে নতুন ছবি থেকে ব্যক্তিজীবন নিয়ে অকপট তিনি।

বিয়ে প্রসঙ্গে অ'পু বিশ্বা'স বলেন, এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা- সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তাহলে ভালো হত।

মাকে ছাড়া তার ছে'লে থাকতে পারে কিনা এমন প্রশ্নে অ'ভিনেত্রী বলেন, বাড়িতে রেখে এসেছি ওকে। ওকে (ছে'লে) ছোটবেলা থেকে তেমনভাবেই বড় করেছি। কাজ আমা'র জীবনে খুবই গুরুত্বপূর্ণ। সেটা ওকেও আমা'র বোঝানো উচিত।

‘শর্ট'কার্ট’ ছবির মাধ্যমেই কলকাতার ছবিতে অ'ভিনয় প্রসঙ্গে ঢাকাই সিনেমা'র নায়িকা বলেন, আমি বহু বাণিজ্যিক ছবি করেছি। এখনো করে চলেছি। তবে এই ছবিটার জন্য নিজেকে অনেকটা ভাঙতে হয়েছে আমায়। তাই এই সিদ্ধান্ত। গোটা টিম আমাকে খুব সাহায্য করেছে।

সন্তান জন্মানোর পর নায়িকা হিসেবে ফের ক্যামেরার সামনে দাঁড়ানোর চ্যালেঞ্জ প্রসঙ্গে অ'পু বিশ্বা'স বলেন, আমা'র সন্তান জন্মেছে, তাই মোটা হয়ে গিয়েছি। এই নিয়ে কেউ গসিপ কিংবা ট্রোল করলে আমা'র খা'রাপ লাগে না। বরং ভালোই লাগে। আমা'র সন্তানের জন্মের পরও আমি নায়িকার চরিত্রে অ'ভিনয় করছি। কলকাতায় ছবি মুক্তি পাচ্ছে। আর কী' চাই!

Back to top button
error: Alert: Content is protected !!