বিয়ের দাবিতে অবিবাহিত প্রে'মিকের বাড়িতে ৫ সন্তানের জননীর অনশন

সিরাজগঞ্জ তা’ড়াশে বিয়ের দা’বিতে স্বামী, সন্তান ত্যাগ করে এক যুবক প্রে'মিকের বাড়িতে অ’নশ’ন করছেন ৫ সন্তানের এক জননী প্রে'মিকা। সোমবার (২২ আগষ্ট) সন্ধ্যা থেকে উপজে'লার তালম ইউনিয়নের চাঁদপুর গ্রামের মোহাম্ম'দ আলীর ছে’লে যুবক প্রে'মিক মোস্তাক (৩২) এর বাড়িতে এ ঘট’নাটি ঘটে।

এলাকাতে সৃষ্টি হয়েছে আ’লোচনা-স’মালো’চনা। তিনি একজন অবিবাহিত যুবক। পাঁচ সন্তানের জননী জানান, মো’স্তাক তাকে বিয়ে না করলে তার বাড়িতেই আ’ত্মহ’ত্যা’ করবে। ৫ বছর থেকেই মোস্তাকের সঙ্গে আমা'র প্রে’মের সর্ম্প’ক চলে আসছে। সে বিভিন্ন সময়ে আমাকে বিয়ের প্র’লো'ভ’ন দেখিয়ে স্ত্রী'র মতো ব্যবহার করেছে।

গতকাল রাতেও আমাকে বিয়ে করবে বলে আমা'র এক আ’ত্মীয় বাড়িতে আমা'র সাথে ছিলো। পরে আমি বিয়ের কথা বললে, সে আমাকে আর বিয়ে করবে না জানায় এবং আমাকে রেখে পা’লিয়ে যায় । এদিকে আমি বাড়িতে গেলে আমা'র স্বামী ও সন্তানেরা মো’স্তাকের সাথে প্রে'মের সম্প’র্ক জানতে পেরে আমাকে বাড়ি থেকে তা’ড়িয়ে দিয়েছে।

তাই বা’ধ্য হয়ে বিয়ের দা’বিতে তার বাড়িতে অনশন করছি। এদিকে বাড়িতে প্রে'মিকার অ’নশ’নের খবর পেয়ে মোস্তাক বাড়ি থেকে পা’লিয়েছেন। এ বিষয়ে তারাশ উপজে'লার তালম ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক জানান, বিষয়টি আমি শুনেছি। এখনও কোনো সি’দ্ধান্ত নেওয়া হয়নি।

Back to top button
error: Alert: Content is protected !!