মায়ের প্রতি শুভর ভালোবাসায় মুগ্ধ নেটিজেনরা

ঢাকাই সিনেমা'র জনপ্রিয় নায়ক আরিফিন শুভর মা খাইরুন নাহার। ২০১৭ সাল থেকে সিজোফ্রেনিয়া নামক রোগে ভুগছেন তিনি। পাঁচ মাস আগে তার হার্নিয়া অ'পারেশন হয়েছে। এছাড়া রয়েছে বার্ধক্যজনিক আরও নানান সমস্যা। সব মিলিয়ে মায়ের সেবা-ডাক্তার-ওষুধ নিয়ে ছোটাছুটির মধ্যে থাকতে হয় শুভকে। বিভিন্ন সময় সামাজিক মাধ্যমেও মায়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন শুভ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) ফেসবুকে মায়ের সঙ্গে ৪২ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেন ‘ঢাকা অ্যাটাক’ নায়ক। যেখানে দেখা যাচ্ছে বাসার খাটের ওপর বসে মা'র সঙ্গে লুডু খেলছেন তিনি। করছেন ভালোবাসাময় খু'নসুটিও।

ভিডিওর ক্যাপশনে শুভ লিখেছেন, ‘দোয়া করবেন আমাদের জন্য। সঙ্গে ভলোবাসা ও প্রার্থনার ইমোজি জুড়ে দিয়ে লেখেন-মা’।

মুহূর্তেই শুভর এই ভিডিও নেটিজেনদের নজরে আসে। অনেকই ভিডিওর কমেন্ট বক্সে অ'ভিনেতার মায়ের জন্য দোয়া ও ভালোবাসা প্রকাশ করেন।

ঢাকা পোস্ট'কে শুভ বলেন, ‘মানসিক অ'সুস্থতার কারণে মায়ের মন-মেজাজ একদিন ঠিক থাকে, একদিন থাকে না। আজকে তার মনটা একটু ভালো। ভাবলাম একটু লুডু খেলি।’

শুভ আরও যোগ করেন, ‘এই সময়টায় মাকে এর থেকে বেশি আর কী' দিতে পারবো। যতক্ষণ পারি সময় দেওয়ার চেষ্টা করি। গত ছয় বছর ধরে মা ঢাকাতেই আছে, আমা'র বাসায়। উনাকে গু'লি করলেও আর কোথায় যাবে না, যায় না।’

শুভর কথাতেই স্পষ্ট মা তাকে কতটা ভালোবাসেন। শুভও তাই মায়ের প্রতি ভালোবাসার কোনো কমতি রাখতে চান না। শুভ মায়ের বর্তমান বয়স প্রায় ৬৯ বছর।

প্রসঙ্গত, ২০০৫ সালে মডেলিং দিয়ে শোবিজ জগতে পথচলা শুরু করেন আরিফিন শুভ। এরপর ২০০৭ সালে তিনি নাট'কে আত্মপ্রকাশ করেন। খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ সিনেমা'র মাধ্যমে ২০১০ সালে বড় পর্দায় অ'ভিষেক হয় শুভর। এরপর তিনি ‘ছুঁয়ে দিলে মন’, ‘অ'গ্নি’, ‘তারকাঁ'টা’, ‘নিয়তি’, ‘মু'সাফির’, ‘ঢাকা অ্যাটাক’, ‘সাপলুডু’ ও ‘মিশন এক্সট্রিম’-এর মতো সিনেমা উপহার দিয়েছেন।

Back to top button
error: Alert: Content is protected !!