মাহির অ'ভিযোগ প্রসঙ্গে যা বললেন প্রযোজক জেনিফার

দীর্ঘ বিরতির পর ‘আশীর্বাদ’ সিনেমা দিয়ে রূপালি পর্দায় ফিরছেন অ'ভিনেত্রী মাহিয়া মাহি। আগামীকাল ২৬ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা সিনেমাটির।

কিন্তু তার আগেই সহপ্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার সঙ্গে বিবাদে জড়িয়েছেন মাহি।

একে অ'পরের বি'রুদ্ধে রীতিমতো বিষোদগার করে যাচ্ছেন। এ নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনও করেছেন শিল্পী ও প্রযোজক। চলচ্চিত্র শিল্পী সমিতিতে মঙ্গলবার অ'ভিযোগপত্র জমা দিয়েছেন মাহি।

এ নায়িকার ভাষ্য— ‘গোঁজামিলে ভরা সিনেমা আশীর্বাদ। জোড়াতালি দিয়ে ছবিটির শুটিং শেষ করেছেন প্রযোজক। এখানে প্রযোজকের তো কোনো সমস্যা নেই। তিনি তো অনুদানের দেওয়া টাকা থেকে লাভ করে ফেলেছেন।’

খোদ সিনেমা'র নায়িকার এমন সব অ'ভিযোগ আর নেতিবাচক মন্তব্যের বিষয়ে জানতে চাওয়া হয় ‘আশীর্বাদ’র প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের কাছে।

আপাতত সিনেমা'র মুক্তির বিষয়টি নিয়েই ভাবছেন, জানালেন এ প্রযোজক। বললেন, ‘হ্যাঁ, সিনেমা'র শুটিং সেট থেকেই অনেক ঘটনা ঘটেছে। কী' কী' ঘটেছে, তা এর আগে বলেছি। দেশের মানুষ সবই জানেন। নতুন করে আর বলতে চাই না, যা ঘটে গেছে তা নিয়ে কিছু বলার নেই। এখন ছবিটা মুক্তি নিয়ে কী' করতে পারি তাই ভাবছি।’

তিনি আরও বলেন, মা'মলার কথাও উঠেছিল। সেসব নিয়ে ভাবছি না। ছবি মুক্তি নিয়েই ভাবছি। বুধবার থেকে পোস্টারিং শুরু হয়েছে। হল মালিকদের সঙ্গে কথা বলছি। সিনেমা'র নেগেটিভ প্রচারে কথা দেওয়া বেশিরভাগই মালিকই সরে যাচ্ছেন। ১৯ আগস্ট মুক্তি পাওয়া কথা ছিল ‘আশীর্বাদ’। কিন্তু পরাণ ও হাওয়া সিনেমা দুটি ভালো চলছে। এই সময়ে নতুন ছবি মুক্তি না দেওয়াটাই ভালো হবে ধারণায় মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছি।

সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমা'র পরিচালনায় রয়েছেন মোস্তাফিজুর রহমান মানিক। এতে মাহির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন নায়ক রোশান।

Back to top button
error: Alert: Content is protected !!