জয়া যেনো ভাদ্রের উত্তপ্ত দুপুর

‘সবাই বলে বয়স বাড়ে, আমি বলি কমে’- আক্ষরিক অর্থে এই গান যেন জনপ্রিয় অ'ভিনেত্রী জয়া আহসানের জন্যই সৃষ্টি হয়েছে। কেননা সব অ'ভিনেত্রীর বয়স বাড়ে, চেহারায় বয়সের ছাপ পড়ে; কিন্তু তিনি ব্যতিক্রম। ক্রমশ যেন আরও মোহময়ী হয়ে উঠছেন।
এ নিয়ে ভক্তদের মনে সীমাহীন কৌতূহল। কোন জাদুবলে নিজেকে এমন রূপবতী করে রাখছেন জয়া! সে উত্তর হয়ত পাওয়া যাবে না। তবে রূপের দ্যুতি ছড়ানোর ক্ষেত্রে বিরাম নেই অ'ভিনেত্রীর।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে নতুন ফটোশুটের কিছু ছবি শেয়ার করেছেন জয়া। ঝলমলে সেই ছবিগুলোতে তিনি ধ'রা দিয়েছেন খোলামেলা, আবেদনময়ী রূপে। ভাদ্র মাসের উত্তপ্ত দুপুরের মতো তাকে মহনীয় দেখাচ্ছে।

কিন্তু ছবির রঙের আ'গুন নয়, বরং জয়ার রূপের আ'গুনেই পুড়ছে ভক্তদের মন। মন্তব্যের ঘরে ঢুঁ মে'রে এমনটাই জানা গেল। এক অনুসারী মন্তব্য করেছনে, ‘লোডশেডিং এর কারণে এমনিতেই থাকতে পারছিনা! তার মধ্যে আবার গরম ছবি!’ আরেক অনুসারী লিখেছেন, ‘প্রিয়তমা আ'গুন সুন্দরী!’

অবশ্য অনেকে নেতিবাচক মন্তব্যও করেছেন। তবে ভালো-মন্দ কোনো মন্তব্যেই সাড়া দেন না জয়া। ছবিগুলো প্রকাশের মাত্র ২৪ মিনিটে ১৮ হাজারের বেশি রিঅ্যাকশন ও ৩ হাজারের বেশি মন্তব্য জমা হয়েছে। বোঝাই যাচ্ছে, জয়া ভক্তদের জন্য দিনটি আজ বিশেষ!

প্রসঙ্গত, জয়া আহসানকে সর্বশেষ দেখা গেছে ‘ঝরা পালক’ নামের একটি সিনেমায়। গত ২৪ জুন এটি মুক্তি পায় পশ্চিমবঙ্গে। সিনেমাটি নির্মিত হয় কবি জীবনানন্দ দাশের জীবনের ঘটনা অবলম্বনে।

Back to top button
error: Alert: Content is protected !!