ছে'লের প্রতি শাকিবের অ'পরিসীম ভালোবাসা: অ'পু

ছে'লে আব্রাহাম খান জয়ের প্রতি বাবা শাকিব খানের অ'পরিসীম ভালোবাসা রয়েছে বলে জানিয়েছেন ঢাকাই সিনেমা'র চিত্রনায়িকা অ'পু বিশ্বা'স। সম্প্রতি ‘আজকের শর্ট'কাট’ সিনেমা'র প্রচারণায় অংশ নিতে কলকাতায় অবস্থান করছেন অ'পু। সেখানে নিজের বিয়ে, বিচ্ছেদ, সন্তান এসব নিয়ে কথা বলেছেন গণমাধ্যমের সামনে।

যেখানে অ'পু জানান, শাকিবকে বিয়ে করাটা তার ভুল সিদ্ধান্ত ছিল। তবে আব্রাহাম খান জয়ের মতো ছে'লের মা হয়ে তিনি দারুণ খুশি। অ'পুর মন্তব্যটি দেশের গণমাধ্যমেও ছড়িয়ে পড়লে ভক্তরাও নানারকম প্রতিক্রিয়া দেওয়া শুরু করেন। এর মধ্যে দেশের একটি গণমাধ্যমকে এ বিষয়ে অ'পু জানান, এত দিন পেরিয়ে এখন এমনটিই মনে হয় তার।

তবে বিচ্ছেদ হলেও শাকিবের প্রতি এখনো সম্মান আছে বলে জানালেন অ'পু। তিনি বলেন, ‘হয়তো আজ আমাদের দুজনের পথ দুই দিকে। কিন্তু সন্তানের বাবা হিসেবে শাকিবের প্রতি আমা'র সম্মান ও শ্রদ্ধা সবসময় থাকবে। ছে'লে জয়ের প্রতি শাকিবের অ'পরিসীম ভালোবাসা।

বর্তমান অবস্থানে আসার পেছনে শাকিবের অবদান স্বীকার করে অ'পু বলেন, চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে অনেকে অনেক ধরনের জটিলতার মুখোমুখি হন। কিন্তু আমাকে তা হতে হয়নি। ক্যারিয়ারের শুরুতেই সহশিল্পী হিসেবে শাকিবকে পেয়েছি। আমাদের দারুণ একটা জুটি তৈরি হয়। শাকিবের কারণেই ইন্ডাস্ট্রির সবাই আমাকে সম্মানের চোখে দেখেছে। তার কারণেই অনেক সিনেমায় কাজ করতে পেরেছি। এসব তো অস্বীকার করার কোনো সুযোগ নেই।

Back to top button
error: Alert: Content is protected !!