যে কারণে হেলিকপ্টারে চড়ে বিয়ে

মা-বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজে'লার কান্দুঘর (গাঘড়াকা'টা) গ্রামের মো. সোহাগ ভূঁইয়া। হেলিকপ্টার ও ব্যতিক্রমী এ বিয়ে দেখতে কান্দুঘর উচ্চ বিদ্যালয় মাঠে ভিড় জমান এলাকার উৎসুক জনতা।

মো. সোহাগ ভূঁইয়া ওই গ্রামের বাসিন্দা রফিকুল ইস'লাম ভূঁইয়ার ছে'লে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মো. সোহাগ ভূঁইয়া ইতালি প্রবাসী। তার বৃদ্ধ মা-বাবার স্বপ্ন পূরণ করতে তিনি হেলিকপ্টারে চড়ে বিয়ে করার উদ্যোগ নেন। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজে'লার শাহপুর গ্রামের মো. হু'মায়ন কবির ও মোসা. পারভীন আক্তারের মে'য়ে মৌসুমী আক্তারের সঙ্গে তার বিয়ে ঠিক হয়। বৃহস্পতিবার দুপুরে তার নিজ এলাকা থেকে হেলিকপ্টারে চড়ে ও অর্ধশতাধিক মাইক্রোবাস ও শতাধিক মোটরসাইকেল নিয়ে কনের বাড়িতে যান। সেখানেও হেলিকাপ্টার ও এমন ব্যতিক্রমী আয়োজন দেখতে ওই এলাকার উৎসুক জনতা ভিড় করেন।

বিয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান, ব্রাহ্মণপাড়া উপজে'লা আওয়ামী লীগের সভাপতি ও উপজে'লা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর খান চৌধুরী, উপজে'লা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আমিনুল ইস'লাম সুজন, দপ্তর সম্পাদক সাইফুল ইস'লাম টিটু, ইতালি প্রবাসী বিশিষ্ট সমাজসেবক মো. লুৎফুর সরকার, থা'নার অফিসার ইনচার্জ (ওসি) অ'প্পেলা রাজু নাহা, ইউপি চেয়ারম্যান সাইফুল ইস'লাম আলাউল আকবর, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের বাচ্চু, মাধবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মাস্টার, আওয়ামী লীগ নেতা মানিক মিয়া, ফহরাদ ভূঁইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন সরকার, যুবলীগ মোস্তাক আহাম্মেদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও সামাজিক লোকজন। অনুষ্ঠানে ১০০টি মোটরসাইকেল ও প্রায় অর্ধশতাধিক মাইক্রোবাস ছিল।

এ ব্যাপারে সোহাগ ভূঁইয়ার মামা বিশিষ্ট সমাজসেবক লুৎফুর সরকার বলেন, আমা'র বোন আর ভগিনীপতির স্বপ্ন ছিল হেলিকপ্টারে চড়িয়ে ছে'লের বউ ঘরে তুলবেন। সেই স্বপ্নকে বাস্তবায়ন করতেই আমাদের এ আয়োজন।

Back to top button
error: Alert: Content is protected !!