আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সোহেল তাজ

অবশেষে দীর্ঘদিন পর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দেখা গেছে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহম'দ সোহেল তাজকে। গতকাল বৃহস্পতিবার ২৫ আগস্ট রাতে সেখানে যান তিনি। এ সময় তার আগমনকে ঘিরে উচ্ছ্বসিত হয়ে পড়েন নেতাকর্মীরা। সেই সঙ্গে ডানা মেলছে আরেকটি গুঞ্জন, তবে কি আবার রাজনীতিতে সক্রিয় হচ্ছেন সোহেল তাজ!

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি যু'ক্ত করে এ নিয়ে স্ট্যাটাসও দিয়েছেন সোহেল তাজ। অ'ভিমানে মন্ত্রিত্ব ও এমপি পদ ছেড়ে বিদেশ পাড়ি জমানো সোহেল তাজ এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। বেশ কিছুদিন যাবতই তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে আলোচনা হচ্ছে।

অনেকে বলছেন, নির্বাচনের আগে ফের সক্রিয় হচ্ছেন সোহেল তাজ। জবাবে সোহেল তাজও বলেছেন, দল যখন ডাকবে তখনই সাড়া দেবো। এসব আলোচনার মধ্যেই এদিন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে হাজির হন সোহেল তাজ। এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এদিকে তানজিম আহমেদ সোহেল তাজ বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহম'দ এবং ৭৫ পরবর্তী আওয়ামী লীগের সংকট'কালে নেতৃত্বদানকারী জোহরা তাজউদ্দীনের সন্তান। এর আগে গত ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে তাকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়। একটি ইস্যুতে অ'ভিমান করে প্রতিমন্ত্রীর দায়িত্ব ও সংসদ সদস্যের পদ ছেড়ে বিদেশ পাড়ি জমান তিনি। দীর্ঘদিন পর দেশে ফিরলেও রাজনীতিতে ফিরবেন না বলে সাফ জানিয়ে দেন। যু'ক্ত হন সামাজিক কর্মকা'ণ্ডে। তার প্রতিষ্ঠিত হটলাইন কমান্ডো বেশ জনপ্রিয়তা পেয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!