হিরো আলমকে নিয়ে এবার মুখ খুললেন মিশা সওদাগর

কয়েক বছর ধরে সামাজিক মাধ্যমে ভাই'রাল অ'ভিনেতা-গায়ক আশরাফুল আলম ওরফে হিরো আলম। অ'ভিনয়ের পাশাপাশি বিভিন্ন জনপ্রিয় গানকে নিজের মতো করে গেয়ে বিতর্কিতও হয়েছেন তিনি।

সম্প্রতি বি'কৃতভাবে গান গাওয়ার অ'ভিযোগে হিরো আলমের ডাক পড়ে ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রা'ইম বিভাগে। সেখানে তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর থেকেই নতুন করে আলোচনায় উঠে এসেছে তার নাম।

আন্তর্জাতিক গণমাধ্যমে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন তিনি। একে একে আরব নিউজ, খালিজ টাইমস, ফ্রান টোয়েন্টিফোর, এএফপি, বিবিসি ওয়ার্ল্ড গুরুত্বের সঙ্গে হিরো আলমের সংবাদ প্রচার করে।

এ প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে ঢাকাই সিনেমা'র সবচেয়ে জনপ্রিয় খল অ'ভিনেতা মিশা সওদাগর বলেন, ‘হিরো আলম জানে নিজেকে কী'ভাবে ফোকাসে আনতে হবে। সে অবশ্যই ট্যালেন্ট। এখন সেটা আন্তর্জাতিক রূপ নিয়েছে।’

হিরো আলমের সঙ্গে স্ক্রিন শেয়ার প্রসঙ্গে তিনি জানান, ‘তার (হিরো আলম) সঙ্গে স্ক্রিন শেয়ার না করার কিছু নেই। সে মানুষ তো। যদি আমা'র ক্যারেক্টার পছন্দ হয় অবশ্যই করব। সঙ্গে দেখব, সেখানে আর কে কে অ'ভিনয় করছে। সে (হিরো আলম) তো অ'ভিনয় করছে, প’র্নোগ্রা’ফি করে না।’

গুগল সার্চে বাংলাদেশের শীর্ষ তারকা হিরো আলম, এ প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে মিশা সওদাগর বলেন, ‘বাংলাদেশের শীর্ষ তারকা বললে, সেটি অবশ্যই বিব্রতকর।’

প্রসঙ্গত, মিউজিক ভিডিওতে পরিচিতি পেলেও পরবর্তীতে অ'ভিনয় শুরু করেন হিরো আলম। এরপর গানের জগতে প্রবেশ করেন। কদিন পরপরই নিজের ইউটিউব চ্যানেলে নতুন নতুন গান প্রকাশ করেন, যা কি না ঘণ্টা পেরুতেই লাখ লাখ ভিউ হয়।

বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা, আরবিসহ বিভিন্ন ভাষার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এ ছাড়াও সোশ্যাল মিডিয়ায় ভাই'রাল গানগুলো কাভা'র করতে দেখা যায় তাকে। যা নিয়ে একাধিকবার বিতর্কের মুখেও পড়েছেন। তবে আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন হিরো আলম।

Back to top button
error: Alert: Content is protected !!