পারিশ্রমিক ছাড়াই কলকাতার দুর্গোৎসবের ‘মুখ’ অ'পু বিশ্বা'স

দুর্গাপূজার অ'পেক্ষায় দিন গুণছেন হিন্দু ধ'র্মালম্বীরা। কলকাতাজুড়ে পূজার প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন উদ্যোক্তারা। আর তাতে এবার যু'ক্ত হয়েছেন ঢালিউড কুইন অ'পু বিশ্বা'স। কারণ সেখানকার দুটো পূজার মুখ হয়েছেন এই অ'ভিনেত্রী।

ভা'রতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে—কাঁকুড়গাছি যুবকবৃন্দ ও ৬৯ তপসিয়া গেট ঘোষণা করেছে, এ বছর তাদের পূজার মুখ হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অ'ভিনেত্রী অ'পু বিশ্বা'স। সম্প্রীতির বার্তা নিয়ে কলকাতায় দুর্গাবেশে ধ'রা দিলেন অ'পু বিশ্বা'স। এ কাজের জন্য কোনো পারিশ্রমিক নেননি তিনি।

প্রথমবার কলকাতায় পূজা উদযাপন করবেন অ'পু বিশ্বা'স। তা জানিয়ে এ চিত্রনায়িকা বলেন—‘এ বছর দুটি পূজার মুখ ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছি। বাংলাদেশেও আম'রা দুর্গাপূজা উদযাপন করি। তবে এবারই প্রথম কলকাতায় পূজা কা'টাব।’

সম্প্রতি কলকাতার দুই পূজা মণ্ডপে দুর্গার সাজে হাজির হয়েছিলেন অ'পু বিশ্বা'স। দুই রূপে ফ্রেমব'ন্দি হন তিনি। একটিতে দেখা যায়, তার পরনে লাল বেনারসি। তার সঙ্গে মানানসই স্বর্ণের গহনা। গলায় পদ্মফুলের মালা। অন্যটিতে ধ'রা দিয়েছেন, লাল পাড় সাদা শাড়ি, গলায় রুদ্রাক্ষের মালা পরে।

উল্লেখ্য, কলকাতার নির্মাতা সুবীর মণ্ডল পরিচালিত ‘আজকের শর্ট'কাট’ সিনেমা'র মাধ্যমে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অ'ভিষেক হতে যাচ্ছে অ'পু বিশ্বা'সের। এ সিনেমা'র প্রচারের কাজে কয়েক দিন আগে কলকাতায় গিয়েছেন তিনি। আপাতত সেখানে অবস্থান করছেন এই নায়িকা।

Back to top button
error: Alert: Content is protected !!