সৌদিতে সড়ক দুর্ঘ'টনায় ২ ভাইসহ ৩ বাংলাদেশি নি'হত

সৌদি আরবের আল কাসিম শহরে সড়ক দুর্ঘ'টনায় কুমিল্লার মনোহরগঞ্জ উপজে'লার জলম দক্ষিণ ইউনিয়নের মির্জা'পুর গ্রামের দুই ভাইসহ তিনজন নি'হত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বাংলাদেশ সময় দুপুর ১টায় এ ঘটনা ঘটে।

নি'হতরা হলেন মির্জা'পুর গ্রামের আবুল কাশেমের ছে'লে মো. ফারুক (২৪), মো. পারভেজ (২১), আবুল বাশারের ছে'লে মো. সাদ্দাম। বিষয়টি নিশ্চিত করেছেন ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. আশিকুর রহমান হিরণ।

পরিবারের বরাত দিয়ে চেয়ারম্যান হিরণ বলেন, তিন বছর আগে ফারুক সৌদি আরব যান। সেখানে একটি কোম্পানিতে চাকরি নেন৷ মাস তিনেক আগে তার ছোট ভাই পারভেজকেও একই কোম্পানিতে নিয়ে যায় ফারুক। অ'পরদিকে সাদ্দামও তিন বছর আগে সৌদিতে পাড়ি জামান।

তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে বাজারের উদ্দেশে প্রাইভেট'কার নিয়ে বের হয় ফারুক। চালকের আসনে ফারুকের সঙ্গে তার ছোট ভাই পারভেজ ও সহকর্মী সাদ্দামও ছিল। আল কাসিম শহরে পৌঁছার আগে রাস্তায় মোড় নেওয়ার সময় তাদের বহনকারী প্রাইভেট'কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই তিনজন নি'হত হয়।

মনোহরগঞ্জ থা'নার ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) সফিউল আলম বলেন আম'রা ঘটনা শুনেছি। ওই পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তাদের জন্য আইনি সহায়তার জন্য যা প্রয়োজন সবই করা হবে।

কুমিল্লা জনশক্তি রপ্তানি অধিদপ্তরের সহকারী পরিচালক দেবব্রত ঘোষ বলেন, ম'রদেহ দেশে আনার জন্য সব রকমের সহযোগিতা করা হবে।

Back to top button
error: Alert: Content is protected !!