মাহি আমা'র ছোট বোন, আমাদের ভুল বোঝাবুঝি হয়েছিলো: জেনিফার

দ্ব’ন্দ্ব ভু’লে ‘আশীর্বাদ’ ছবির প্রযোজক জেনফিার ফেরদৌস নায়িকা মাহিয়া মাহিকে জ’ড়িয়ে ধরে বললেন, ‘মাহি আমা'র ছোট বোন। ভুল ভ্রান্তি আমাদের মধ্যে যা হয়েছে, যা উচিত হয়নি। আমি নিজেও তি’ক্ততার সাথে তাকে নিয়ে অনেক কিছু বলে ফেলেছি, যেটা ঠিক হয়নি। আমাদের মধ্যে যে ভু’ল বো’ঝাবুঝি হয়েছিলো, তা সমাধান হয়ে গেছে।’

সরকারি অনুদানে নির্মিত ছবি ‘আশীর্বাদ’ নিয়ে নায়িকা মাহিয়া মাহি ও প্রযোজক জেনিফার ফেরদৌস এর মধ্যে চলমান বি’বাদের সুরাহা হলো বৃহস্পতিবার সন্ধ্যায়। এদিন প্রযোজক জেনিফার ও চিত্রনায়িকা মাহির মধ্যে চলমা’ন সংক’ট নিরসনে উদ্যোগ নেয় শিল্পী সমিতি।

শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান সহ চলচ্চিত্রের বিভিন্ন সংগঠনের নেতাদের উপস্থিতিতিতে বিষয়টি সুরা’হা হয়। এরপর মাহি, রোশান ও জেনিফার কথা বলেন সাংবা’দিকদের সাথে।মাহি বলেন,‘আমাকে নিয়ে অন্য রকমের কথা শুনছিলাম।

আমা'রও মা'থা খা’রা’প হয়ে গেছে। যে যাকে যা বলেছি, সব ভু’য়া।’ এসময় সবাই বলেন, এই দ্ব’ন্দ্ব হয়েছে মিস কমিউনিকেশনের কারণে। এসময় ইলিয়াস কাঞ্চন বলেন, ভবিষ্যতে এমন কিছু যেন কেউ না বলে মিডিয়ায়, যে কারণে সা’ধারণ দর্শক অনুরা’গীরা চলচ্চিত্র নিয়ে নে’তিবাচ’ক ধারণা করতে পারেন।

এসময় দ্ব’ন্দ্বে’র কারণে সিনেমা'র প্র’চারণাও ভালো'ভাবে হয়নি বলে আক্ষে’প প্রকাশ করেন মাহি। এসময় মাহি বলেন, ‘আমি এখনো বলব, ভুল সময়ে ‘আশী’র্বাদ’ রিলিজ হচ্ছে। সিনেমাটা হি’ট করার পেছনে অনেক কিছু করার ছিল।

প্রচার দিয়ে একটা সিনেমা অনেক দূর নিয়ে যাওয়া সম্ভব। তারপরেও সবার উদ্দেশ্যে ‘আশীর্বাদ’ সিনেমাটি প্রে’ক্ষাগৃহে গিয়ে দেখার আ’মন্ত্রণ জানান মাহি, রোশান ও নির্মাতা।

Back to top button
error: Alert: Content is protected !!