বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবি জানালেন যুবলীগ চেয়ারম্যান

এবার বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবি জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। আজ শুক্রবার ২৬ আগস্ট বাড্ডা হাইস্কুল মাঠে এক আলোচনা সভায় তিনি এ দাবি জানান।

এ সময় পরশ বলেন, এই আগস্টেই বারবার র'ক্তের কালিমা লেপেছে স্বাধীনতাবিরোধী চক্র ও শত্রুরা। বিভিন্ন দেশে কালজয়ী মহানায়কদের অনেকেই হ'ত্যাকা'ণ্ডের শিকার হয়েছেন। তবে অনেক কারণেই ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের হ'ত্যাকা'ণ্ড সবচেয়ে বর্বরোচিত।

তিনি আরও বলেন, ‘এটি শুধু একটি রাজনৈতিক ব্যক্তির হ'ত্যাকা'ণ্ড ছিল না, এটি ছিল সদ্য স্বাধীন বাংলাদেশকে তার পরাধীনতায় ফিরিয়ে নেওয়া। শুধু তাই নয়, নব্য উদ্ভাসিত ও সদ্য প্রকাশিত জাতিসত্তার পরিচয় মুছে ফেলার জন্যই ১৫ আগস্টের হ'ত্যাকা'ণ্ড সংঘটিত হয়েছিল।’

এ সময় যুবলীগ চেয়ারম্যান বলেন, এ মাসেই খালেদা জিয়া তার শাসনামলে বারবার র'ক্তের কালিমা লেপেছে। ২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে বিএনপির ম'দদে একযোগে সিরিজ বো'মা হা'মলা চালায় জেএমবি।

এ সময় বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবি জানিয়ে ফজলে শামস পরশ বলেন, নির্বাচন কমিশন যেভাবে জামায়াত-শি'বিরের দলীয় নিবন্ধন বাতিল করেছে, সেভাবেই বিএনপির দলীয় নিবন্ধন বাতিল করে তাদের রাজনীতিকে নিষিদ্ধ করার দাবি জানাচ্ছি।

Back to top button
error: Alert: Content is protected !!