ওটিটিতে নিজের প্রথম ছবিতেই তাক লাগিয়ে দিয়েছেন ফারিণ

সম্প্রতি হইচই প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত সৈয়দ শাওকী' পরিচালিত ‘কারাগার’ এর প্রথম সিরিজেই নিজের সবলীল অ'ভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন ফারিণ। এসময়ের ব্যস্ততম অ'ভিনেত্রী তাসনিয়া ফারিণ। এরই ভেতরে নাট'ক, বিজ্ঞাপনসহ ওটিটি প্লাটফর্মে তার সাবলীল অ'ভিনয় প্রশংসিত হয়েছে।

তাসনিয়া ফারিণ বলেন, ‘কতটা সাবলীল অ'ভিনয় করেছি তা জানি না। তবে স্টোরি, থিম সবকিছু মিলিয়ে দারুণ একটা কাজের সাথে থাকতে পেরেছি এটাই বড় আনন্দের। আর একই সাথে আফজাল হোসেন, চঞ্চল চৌধুরী, দিনার ভাই, জয়ন্তদা থেকে শুরু দারুণসব শিল্পীদের সাথে কাজ করাটা ভীষণ আনন্দের। আমা'র অ'ভিনয়ের সাথে দর্শকেরা রিলেট করে ভালোবাসা জানাচ্ছেন। এটাই আমা'র বড় প্রাপ্তি।’

উল্লেখ্য, তাসনিয়া ফারিণ মূলত বিজ্ঞাপনচিত্রে অ'ভিনয়ের মাধ্যমেই এই মিডিয়ামে আসেন। নিজের কাজের ব্যাপারে বরাবরই আত্মবিশ্বা'সী ফারিণ বলেন, ‘আমি মনে করি, আমাদের এই মিডিয়াতে মেধা যোগ্যতা নিয়ে যেকোনো নারী ভালোভাবে শুধু কাজের প্রতি ফোকাসড থাকলেই দর্শকদের মন জয় করতে পারবেন।’

এদিকে সাফল্যের পালকে তাসনিয়া ফারিণ তার ক্যারিয়ারে প্রথম চলচ্চিত্রে কাজ শুরু করেছেন। সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে রায়হান রাফি ও তাসনিয়া ফারিনের একটি ছবি পোস্ট হলে কৌতুহলী দর্শকেরাও তাদের মুগ্ধতা জানান প্রিয় অ'ভিনেত্রী ফারিনের প্রতি। রায়হান রাফির পরিচালনায় এই ছবিটির নাম ‘নিঃশ্বা'স’।

একই সাথে ছবির টিজারটাও মুক্তি পায়। তাই রায়হান রাফির চলচ্চিত্রের মাধ্যমেই অবশেষে তাসনিয়া ফারিনের অ'ভিষেক হচ্ছে। এ প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফি বলেন, ‘আমি বরাবরই বলে থাকি, আমা'র সিনেমায় স্টারকাস্ট মুখ্য নয়। আমা'র ছবিতে গল্পটাই হিরো। তাই গল্পে যাকে ডিমান্ড করবে। তাকেই আমি ছবিতে কাস্ট করি। এক্ষেত্রেও তাই হয়েছে। আমা'র নিঃশ্বা'স ছবির এই চরিত্রে তাসনিয়া ফারিণকেই প্রয়োজন ছিল। ওর শিডিউলও পেয়েছি। তাই কাজটা হচ্ছে। আশা করি, দর্শকেরাও মুগ্ধ হবেন।

Back to top button
error: Alert: Content is protected !!