আমি জানি না আমি বহিষ্কৃত: সম্রাট

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট জামিনে কারামুক্ত হয়ে আজ (শুক্রবার) দুপুরে হাসপাতাল ছেড়েছেন। আর হাসপাতাল থেকেই ছাড়পত্র পেয়েই বিকেল ৪টার দিকে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে এসেছিলেন তিনি। এ সময় অসংখ্য নেতাকর্মী ও সম'র্থক সম্রাট'কে নিয়ে স্লোগান দিতে থাকে।

ছবিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন ইসমাইল চৌধুরী সম্রাট।

এ সময় তিনি বলেন, আপাতত রাজনীতি নিয়ে কোনো ভাবনা নেই। আম'রা সবসময় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কর্মী ছিলাম,কর্মী হিসেবেই কাজ করে যাবো। এ সময় তার সঙ্গে অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। তারা স্লোগান দিয়ে সম্রাটের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। এছাড়া রাজনীতি কি কি পরিকল্পনা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘তা সময়েই বলে দেবে’। এছাড়া দল নিয়ে প্রশ্ন করা হলে সম্রাট জানান, ‘আমি জানি না আমি বহিষ্কৃত’।

প্রসঙ্গত, এর আগে, ক্যাসিনোবিরোধী অ'ভিযান চলাকালে ২০১৯ সালের ৬ অক্টোবর ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট'কে কুমিল্লা থেকে গ্রে'প্তার করে রেব। এরপর ওই দিনই তার বি'রুদ্ধে অসামাজিক কার্যকলাপ ও শৃঙ্খলাভঙ্গের অ'ভিযোগ এনে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়। অথচ প্রায় ৪ বছর পর জামিনে মুক্তি পেয়ে সম্রাট বললেন বহিষ্কারের বিষয়টি তিনি জানেন না।

Back to top button
error: Alert: Content is protected !!