ইবলিস ভালো একজন জিন ছিলেন, কিন্তু পরে সে শয়তান হয়ে গেল: প্রভা

দেশের আ'লোচিত মডেল-অ'ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অ'ভিনয়ের মাধ্যমে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। আর দর্শকের হার্টথ্রব এই অ'ভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রায়ই সোশ্যালে ভক্তদের সঙ্গে ক্যারিয়ার ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় ভাগ করে নেন তিনি।

গত বুধবার ২৪ আগস্ট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন প্রভা। ছবিতে এই সুন্দরী তারকাকে আরও সুন্দরী লাগছে। ভক্ত-অনুরাগীরাও বেশ প্রশংসা করছেন তাদের প্রিয় তারকার। এই অ'ভিনেত্রী ছবিটির সঙ্গে একটি ক্যাপশন দিয়েছেন।

তাতে প্রভা লিখেছেন, “ইবলিস ভালো একজন জিন ছিলেন, কিন্তু পরে সে শয়তান হয়ে গেল। উম'র ইবনে আলখাত্তাব একজন ম'দ্যপ ব্যক্তি ছিলেন, পরে তিনি ইস'লামের খলিফা হলেন।” সবশেষ লাস্যময়ী এই সুন্দরী আরও লিখেছেন, “অ'তীত দিয়ে কখনো বিচার করবেন না।”

এদিকে প্রভা ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন। তারপরও সব অ'তীতকে পেছনে ফেলে কাজে সরব হয়েছেন তিনি। জীবনকে নতুন করে সাজিয়েছেন। এরপরও সোশ্যালে অনেক সময় নোংরা মন্তব্য হয় তাকে নিয়ে। এ কারণে ইনস্টাগ্রামে কমেন্ট বক্স বন্ধ রেখেছিলেন। তবে পরে অবশ্য তা উন্মুক্ত করে দিয়েছেন ভক্ত-অনুরাগীদের জন্য।

Back to top button
error: Alert: Content is protected !!