সম্প্রীতির বার্তা দিতে দুর্গা সাজলেন অ'পু

এবার কলকাতার এক সঙ্গে দুটি পূজার প্রধান মুখ হচ্ছেন নায়িকা অ'পু বিশ্বা'স। একটি সেখানের কাঁকুড়গাছি যুবকবৃন্দ এবং অ'পরটি দক্ষিণ ট্যাংরা শীতলা যুব সংঘ। বিনা পারিশ্রমিকে এ কাজ করছেন তিনি। বঙ্গবন্ধুর সম্প্রীতির বার্তা দিয়েই এ কাজে রাজি হওয়া-এমনটাই জানিয়েছেন অ'পু বিশ্বা'স।

পূজার চার দিন নিজেকে চার রকমভাবে দেখতে চান অ'পু। শাড়ি নয়, চার রকম পোশাকে সাজবেন তিনি। সামনেই মুখ্যমন্ত্রীর ইউনেস্কো পুজো মিছিল। তার নির্দেশ কালারফুল হতে হবে। সম্প্রীতির রঙে রঙিন করতেই অ'পু বিশ্বা'সকে পুজো'র মুখ হওয়ার জন্য প্রস্তাব দেওয়া হয়।

শুধু ছবিতে পুজো'র মুখ হয়েই থাকবেন না। পুজোটা এবার সেখানেই কা'টাবেন অ'পু। বঙ্গবন্ধুর সম্প্রীতির আদর্শে পুজো'র থিমে প্রচারের জন্য কোনও মূল্য নিতে চাননি এই অ'ভিনেত্রী। বেশ কয়েকদিন কলকাতায় নিজের প্রথম ছবি ‘আজকের শর্ট'কাট’-এর প্রচারণায় ব্যস্ত ছিলেন ছবির মুখ্য ভূমিকায় থাকা অ'পু বিশ্বা'স।

উল্লেখ্য, ২০০৫ সালে অবন্তি নামে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন অ'পু বিশ্বা'স। পরের বছর এফআই মানিক পরিচালিত কোটি টাকার কাবিন ছবিতে প্রধান অ'ভিনেত্রী হয়ে শাকিব খানের বিপরীতে অ'ভিনয় করেন। ছবিটি ব্যবসা সফল হয় এবং অ'পু বিশ্বা'স রাতারাতি তারকায় রূপান্তরিত হন।

Back to top button
error: Alert: Content is protected !!