কণ্ঠশিল্পী মমতাজের স্বামীর গাড়িতে হা'মলা, ভাঙচুর

কণ্ঠশিল্পী মমতাজ বেগমের স্বামী ডা. এএসএম মঈন হাসানের গাড়িতে হা'মলার ঘটনা ঘটেছে। হা'মলায় তিনি আ'হতসহ গাড়ি ভাঙচুর করা হয়েছে। ঘটনার ৪ দিন পর ৬ জনকে আ'সামি করে সিংগাইর থা'নায় লিখিত অ'ভিযোগ দিয়েছেন। ওই অ'ভিযোগে তিনি নিরাপত্তা হীনতায় রয়েছেন বলে উল্লেখ্য করেছেন।

সংসদ সদস্য মমতাজ বেগমের স্বামী ডা. এএসএম মঈন হাসান জানান, গত মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে তিনি সিংগাইর উপজে'লাধীন বাস্তা বাসস্ট্যান্ডের পূর্ব পাশে বিন্নাডাঙ্গিতে রোকেয়া চক্ষু সেন্টার থেকে ঢাকার উদ্দেশ্যে তার ব্যক্তিগত গাড়ি নিয়ে বের হন। এসময় একটি সিএনজি চালিত অটোরিকশা তার গাড়ির গতিরোধ করে। অটোরিকশা থেকে বেশ কয়েকজন লা'ঠি সোডা, লোহার রড ও ধারালো অ'স্ত্র নিয়ে নেমে অ'তর্কিতভাবে তার গাড়িতে হা'মলা করে। এতে তার গাড়িটি ক্ষতিগ্রস্ত হয় ও তিনিও আ'হত হন।

তিনি আরও বলেন, কি কারণে তার গাড়িতে হা'মলা হয়েছে তা জানেন না। তবে যারা হা'মলা করেছে তারা স্থানীয় লোকজন। হা'মলার পর তাদের সনাক্ত করা হয়েছে। এরা হচ্ছে সিংগাইরের গাজিন্দা গ্রামের মো. জজ মিয়ার ছে'লে মো. নয়ন মিয়া (৩০), একই গ্রামের হযরত আলীর ছে'লে মোসলেম উদ্দিন, মধ্য ধল্লা গ্রামের শুকুর আলীর ছে'লে মো. রুবেল, একই গ্রামের ফিরোজ মুন্সির ছে'লে মো. আশরাফ আলী, বাস্তা গ্রামের আব্বাস উদ্দিনের ছে'লে মো. নাসির উদ্দিন, একই গ্রামের আনোয়ার আলীর ছে'লে পাঙ্গা জসিমসহ অ'জ্ঞাত আরও ২-৩ জন।

উপজে'লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান জানান, সংসদ সদস্য মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসানের ওপর হা'মলার ঘটনাটি তিনি শুনেছেন। ঘটনাটি নিন্দনীয়। এঘটনার সঙ্গে দলীয় কোনো নেতা কর্মী জ'ড়িত থাকলে তাদের বি'রুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সিংগাইর থা'নার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইস'লাম মোল্যা জানান, সংসদ সদস্য মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসান তার ওপর হা'মলার ঘটনায় ২৬ আগস্ট একটি লিখিত অ'ভিযোগ পাওয়া গেছে। বিষয়টি ত'দন্ত করা হচ্ছে।

Back to top button
error: Alert: Content is protected !!