ফরিদপুরে প্রে'মের টানে আসা ভা'রতীয় কি'শোরী গ্রে'ফতার

ফরিদপুরে প্রে'মের টানে আসা এক ভা'রতীয় কি'শোরীকে গ্রে'ফতার করেছে পু'লিশ। প্রে'মের টানে পাসপোর্ট ছাড়াই ফরিদপুরে এসেছে পূজা বিশ্বা'স (১৬) নামে ভা'রতীয় এক কি'শোরী। পরে তাকে বিয়ের আসর থেকে উ'দ্ধার করেছে পু'লিশ এবং একই সাথে প্রে'মিক তন্ময় রাজবংশি (২১) কে ও আ'ট'ক করা হয়েছে।

শনিবার (২৭ আগস্ট) ওই কি'শোরীকে ফরিদপুর আ'দালতে পাঠিয়েছে থা'না পু'লিশ। ফরিদপুরের সহকারী পু'লিশ সুপার (মধুখালী-বোয়ালমা'রী ও আলফাডাঙ্গা) সার্কেল সুমন কর সংবাদমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেছেন। এই কি'শোরী কলকাতার নদীয়া জে'লার শান্তিপুর থা'নার ফুলিয়াপাড়া এলাকার সুনীল দাসের মে'য়ে। সে শুক্রবার (২৬ আগস্ট) বিকেল ৪টায় ফরিদপুরের বোয়ালমা'রীতে আসে।

জানা যায় , ফরিদপুরের বোয়ালমা'রী পৌরসভা'র গুনবাহা গ্রামের তন্ময় রজবংশি ফেসবুকে ওই কি'শোরীকে বিভিন্ন প্রলো'ভন দেখিয়ে প্রে'মের স'ম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায় ওই কি'শোরীকে তিনি পাসপোর্ট-ভিসা ছাড়াই বোয়ালমা'রীতে নিয়ে আসেন। পরে তাকে পোয়াইল গ্রামে তন্ময় রাজবংশির ভগ্নিপতি গোপাল রাজবংশির বাড়িতে রাখেন। এর পর খবর পেয়ে শুক্রবার রাত ১১টার দিকে তাদের বিয়ের আসর থেকে ওই কি'শোরীকে উ'দ্ধার করে পু'লিশ। এ সময় তন্ময়কে আ'ট'ক করা হয়।

এদিকে বোয়ালমা'রী থা'নার ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) মোহাম্ম'দ আব্দুল ওহাব বলেন, মে'য়েটি অ'প্রাপ্তবয়স্ক হওয়ার পাশাপাশি তার কোনো পাসপোর্ট কিংবা ভিসা ছিল না। তাকে ফুঁসলিয়ে দেশে এনেছে তন্ময় রাজবংশি। কেন তিনি এই কাজটি করলেন তা জানতে তন্ময়কে ৫৪ ধারায় আ'দালতে পাঠানো হয়েছে। বিষয়টি ত'দন্ত করে দেখা হবে। এছাড়া ওই কি'শোরীকে আ'দালতের মাধ্যমে কি'শোরী সংশোধন কারাগারে পাঠানো হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!