শাকিব খানের নায়িকা হতে আ'পত্তি নেই মাহির

শাকিবের হাত ধরেই অনেক নায়িকা ক্যারিয়ারে সাফল্য পেয়েছেন। তার নতুন সিনেমায় নায়িকা ছোট পর্দা থেকে নির্বাচন করা হতে পারে এমন কথা শোনা গেছে। নিউইয়র্ক সূত্রের বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যমে সামিরা খান মাহির শাকিবের সঙ্গে অ'ভিনয়ের বিষয়টি উল্লেখ করে। অবশ্য গণমাধ্যমগুলো খুব শক্তভাবে সম্ভাবনার কথাই বলছিল।

জানা গেছে, শাকিবের কাছে প্রযোজকরা নাট'কের বেশ কয়েকজন অ'ভিনেত্রীর নাম প্রস্তাব করেছেন। সেক্ষেত্রে নতুন কারও সঙ্গে কাজের আ'পত্তি নেই জানিয়েছেন শাকিব। শাকিবের বক্তব্য প্রোজেক্ট আন্তর্জাতিক মানের হতে হবে এবং তা দেশের বাইরে মুক্তি দেওয়ার মতো হতে হবে। শাকিবের সঙ্গে প্রযোজকদের বেশ কয়েকটি মিটিংয়ে সামিরা খান মাহির কথা বারবার এসেছে।

এ বিষয়ে সামিরা খান মাহি বলেন, তার সঙ্গে শাকিব খান কিংবা শাকিব খানের পক্ষ থেকে কারো সঙ্গেই কথা হয়নি। প্রস্তাব পেলে তার সঙ্গে অবশ্যই অ'ভিনয় করবো। এটা নির্ভর করবে সিনেমা'র গল্পের ওপর, চিত্রনাট্যের ওপর। সবকিছু ঠিক থাকলে কেন করবো না?

এ অ'ভিনেত্রী আরও বলেন, গুঞ্জনের শুরু কী'ভাবে তাও জানি না। তবে শাকিব খান দেশে আসার পর আমা'র কাছে একটি ফোন আসে। ফোনে অ'জ্ঞাত এক ব্যক্তি তার নাম বলার পর আমাকে বলেন, একটা সুখবর আছে। তারপর শাকিব খানের সঙ্গে আমাকে নিয়ে কাজের কথা হচ্ছে বলে জানায়। এরপর আমি ওকে বলে ফোন রেখে দেই।

Back to top button
error: Alert: Content is protected !!