শাকিবের প্রতি আমা'র সম্মান, শ্রদ্ধা সব সময় থাকবে: অ'পু বিশ্বা'স

ঢাকাই সিনেমা'র জনপ্রিয় নায়িকা অ'পু বিশ্বা'স ও শাকিব খানের সঙ্গে জুটি একসময় বেশ জনপ্রিয় ছিল। এই জুটি উপহার দিয়েছেন অনেক ব্যবসা সফল সিনেমা। তবে সিনেপর্দার বাইরেও তাদের মধ্যে স'ম্পর্ক গড়ে ওঠে। ভালোবেসে তারা বিয়েও করে ফেলেন ২০০৮ সালে।

তাদের ঘরে জন্ম নেয় একমাত্র পুত্র আব্রাম খান জয়। তবে তারা এখন আলাদা হয়ে গেছেন। বর্তমান কলকাতায় আছেন অ'পু। সেখানে তার অ'ভিনীত শর্ট'কাট নামে একটি ছবি মুক্তির অ'পেক্ষায়। সেই ছবির প্রচারেই কলকাতায় যাওয়া তার।

সেখানে নতুন ছবির প্রচারে গিয়ে ব্যক্তিগত জীবনের নানা অধ্যায় নিয়েও কথা বলছেন অ'পু বিশ্বা'স। আনন্দবাজার পত্রিকার সাক্ষাৎকারে এই অ'ভিনেত্রী জানিয়েছেন, দ্রুত বিয়ে করে ফেলেছিলেন তিনি, ভুল করে মা হয়েছেন।

অ'পু বিশ্বা'সের কাছে প্রশ্ন রাখা হয়েছিল— জীবনের এই যাত্রাপথে কোনো ঘটনা না ঘটলে আপনি খুশি হতেন? অ'পু উত্তর দিয়েছেন, ‘অবশ্যই বলব, শাকিব খানের সঙ্গে বিয়েটা। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা—সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটি যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হতো।’

কোন ঘটনায় খুশি হয়েছেন, এমন প্রশ্নে অ'পুর উত্তর— ‘মা হয়েছি। ভুল করে হলেও…।’

হঠাৎ কেন এ ধরনের কথা বললেন, এ প্রসঙ্গে বুধবার দুপুরে দেশের একটি সংবাদমাধ্যমকে অ'পু বলেন, ‘এটা আমা'র এখনকার উপলব্ধি। থাকে না, মানুষ হিসেবে তো অনেক কিছু মনে হতেই পারে। আমা'র মনেও তেমনটাই হচ্ছিল, যদি আরও প্রতিষ্ঠিত হয়ে বিয়ে করতাম, হয়তো ভালো হতো। তবে এটাও তো ঠিক, ভাগ্যে ছিল।

তাঁর কাছে প্রশ্ন ছিল, তবে কি বিয়েটা তখন আপনার ইচ্ছায় হয়নি? উত্তরে অ'পু বিশ্বা'স বললেন, ‘তা হবে না কেন। আমি রাজি ছিলাম বলেই তো বিয়ে হয়েছে। আমাদের দুজনের ইচ্ছাতেই বিয়ে হয়েছে। প্রে'ম করেছি, বিয়েও করেছি, এরপর সন্তানের মা–ও হয়েছি। এটা তো ঠিক, ওই সময় শাকিবের সঙ্গে যদি তখন বিয়ে না হতো, তাহলে কি আব্রামের মতো সন্তানের মা কি হতে পারতাম, তা তো হয়তো হতে পারতাম না।’

তিনি বলেন, শাকিব খানের কারণেই ইন্ডাস্ট্রির সবাই আমাকে অন্য রকমভাবে সম্মানের চোখে দেখেছে। তার কারণেই অনেক ছবিতে কাজ করতে পেরেছি। এসব তো অস্বীকার করার কোনো সুযোগ নেই। হয়তো আজ আমাদের দুজনের পথ দুই দিকে, কিন্তু সন্তানের বাবা হিসেবে তাঁর প্রতি আমা'র সম্মান, শ্রদ্ধা সব সময় থাকবে। এই যে আমি যেদিন কলকাতায় এসেছি, সেদিই আব্রামের বাবা নিউইয়র্ক থেকে ঢাকায় ফেরে। আব্রাম তার বাবার সঙ্গে ছিল। আব্রামের প্রতি ওর বাবার ভালোবাসা কী' অ'পরিসীম, তা বলে শেষ করা যাবে না।

উল্লেখ্য, শাকিব খান ২০০৮ সালের এপ্রিলে তাঁর সর্বাধিক সিনেমা'র নায়িকা অ'পু বিশ্বা'সকে গো'পনে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর বাচ্চাসহ সেই খবর প্রকাশ্যে নিয়ে আসেন অ'পু। আর তাতেই বেঁকে বসেন শাকিব, ২০১৮ সালে বিচ্ছেদ হয় এই তারকা দম্পতির। সাবেক এ যুগলের আব্রাম খান জয় নামে এক পুত্রসন্তান আছে।

Back to top button
error: Alert: Content is protected !!