যু'ক্তরাষ্ট্র থেকে কন্যার ছবি প্রকাশ্যে আনলেন নওশীন

জনপ্রিয় অ'ভিনেতা হিল্লোল ও অ'ভিনেত্রী নওশীন দম্পতির ঘরে নতুন অ'তিথি এসেছে। বর্তমানে আ'মেরিকাতে অ'ভিনেত্রী নওশীন-হিল্লোল দম্পতি সুখেই দিন পার করছেন। অ'ভিনয়ে এখন আর তাদের দেখা না গেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা মেলে।

এর মধ্যেই গত (১৩ জুলাই) তাদের ঘরে জন্ম নেয় ফুটফুটে একটি কন্যাসন্তান। ফেসবুকে পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন নওশীন-হিল্লোল দুজনেই।

মে'য়ের ছবি পোস্ট করে ছবির ক্যাপশনে নওশীন লেখেন, সর্বশক্তিমানের কৃপায় আমি এবং আদনান ফারুক কনিষ্ঠ সন্তান মাহভীশা আদনান সৈয়দাকে নিয়ে আশীর্বাদপ্রাপ্ত হয়েছি। আমাদের শি'শুকন্যার জন্ম ১৩ জুলাই নিউইয়র্ক সময় দুপুর ১২টা ৩১ মিনিটে।

তবে তাদের ভক্তরা বেশ মুখিয়ে ছিলেন কন্যার মুখ দেখার জন্য। এবার সেই ছবিই পোস্ট করেছেন নওশীন। ছবি পোস্টের পর থেকেই শুভেচ্ছার ব'ন্যায় ভাসছেন তারা। অ'ভিনয়ে দীর্ঘদিনের সহকর্মীরা শুভেচ্ছা জানাচ্ছেন।

এর আগে গত ২৬ জুন মা হতে যাওয়ার খবর নিশ্চিত করেছিলেন নওশীন নিজেই। ২৫ জুন নিউইয়র্কে আয়োজন করা হয় নওশীনের ‘বেবি সাওয়ার’। যেখানে অংশ নেন রিচি সোলায়মান, কাজী মা'রুফ, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানাসহ বেশ কয়েকজন বাংলাদেশি তারকা।

নওশীন যু'ক্তরাষ্ট্রের একটি মেডিকেল সেন্টারে বর্তমানে চাকরি করছেন। হিল্লোল ব্যস্ত তার ফুড ভ্লগিং নিয়ে। চলতি বছর হিল্লোল বাংলাদেশে এলেও তখন নওশীন আসেননি।

Back to top button
error: Alert: Content is protected !!