গৃহকর্মীর অ'পমৃ'ত্যুতে ঘোর বিপদে তামিমের পরিবার, যা হতে যাচ্ছে তাদের ভবিষ্যৎ!

রাতে রাজধানীর মহাখালী ডিওএইচএসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বাংলাদেশ ওডিযায় টিমের কাপ্তান তামিমের আপন চাচা ও ফ্যাসিলিটিজ বিভাগের প্রধান আকরাম খানের বাসার গৃহকর্মীর ম'রদেহ উ'দ্ধার হয়েছে।

নি'হতের নাম সাহিদা আক্তার (২৫)। গতকাল রবিবার ২৮ আগস্ট রাত ১১টার দিকে ঘটনাস্থলে যায় কাফরুল থা'না পু'লিশ। এ বিষয়টি নিশ্চিত করেন কাফরুল থা'নার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসিব।

এ বিষয়ে তিনি বলেন, মহাখালী ডিওএইচএসের ৩ নম্বর রোডের ১৫৭ নম্বর বাসার কাছ থেকে আকরাম খানের বাসার কাজের মে'য়ের ম'রদেহ শনাক্ত করা হয়। ম'রদেহ সুরতহালের জন্য থা'না থেকে নারী পু'লিশ সদস্য রওনা করেছেন। সুরতহালের পর ম'রদেহ ময়নাত'দন্তের জন্য ম'র্গে পাঠানো হবে।

এদিকে ম'রদেহটি আকরাম খানের বাসার কাজের মে'য়ে কি না, জানতে চাইলে এসআই মো. হাসিব বলেন, ‘আমাদের সঙ্গে আকরাম খানও আছেন। খবর পেয়ে পু'লিশ দ্রুত ঘটনাস্থলে এসে উ'দ্ধারকাজ শুরু করেছে।’

এর আগে গত ২০ আগস্ট রাজধানীর গুলশানে বিসিবির আরেক কর্মক'র্তা জালাল ইউনুসের ফ্ল্যাট থেকে নুন নাহার নামে এক গৃহকর্মীর ম'রদেহ উ'দ্ধার করা হয়। তার বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজে'লায়।

বাবার নাম মোতা'লেব হোসেন। তিনি বিবাহিতা ছিলেন। এ ঘটনায় থা'নায় একটি অ'পমৃ'ত্যুর মা'মলা হয়।এমন কা'ন্ডে অনেকের বি'রুদ্ধে স'ন্দেহের তীর উঠেছে তবে এটা সঠিক ভাবে যানা যাবে ময়নাত'দন্তের পর এমনকি ফেঁ'সে যেতে পারেন আকরাম খানও।

Back to top button
error: Alert: Content is protected !!