চঞ্চলের অ'ভিনয়ে মুগ্ধ সৃজিত ‘আপনার মতো শিল্পীর মূল্যায়ন করার ধৃষ্টতা আমা'র নেই’

প্রায় এক দশক আগে ‘অটোগ্রাফ’ সেনেমা'র মাধ্যমে টলিউডে পা রাখেন সৃজিত মুখোপাধ্যায়। মাঝ খানের দশটা বছর অক্লান্ত পরিশ্রম তাকে আজকের সৃজিত বানিয়েছে। একের একের পর ভালো ছবি তিনি উপহার দিয়েছেন দর্শককে।

তবে বাংলাদেশের সঙ্গে সৃজিতের এক নিবিড় টান বরাবরই। সম্প্রতি বাংলাদেশের অ'ভিনেতা চঞ্চল চৌধুরীকে নিয়ে তার এক ফেসবুক পোস্ট নজর কেড়েছে দর্শকের। সেখানে তিনি অ'ভিনেতা চঞ্চল চৌধুরীকে চঞ্চল গোটা উপমহাদেশের গর্ব বলে উল্লেখ করেছেন।

ফেসবুকের ওই পোস্টে তিনি লিখেছেন, ‘চঞ্চলের প্রতিজ্ঞাবদ্ধ হওয়া উচিৎ বিভিন্ন অ'ভিনয় প্রতিষ্ঠানগুলোর ভবিষ্যৎ প্রজন্মের জন্য’। চঞ্চল চৌধুরীকে মেনশন করে ফেসবুকের ঐ পোস্টে তিনি উল্লেখ করেন, ভবিষ্যৎ প্রজন্ম যাতে অ'ভিনয় শিখতে পারে সেজন্য চঞ্চল চৌধুরীর অ'ভিনয়ের স্কুল খোলার প্রতি দৃষ্টি নিবদ্ধ করা উচিত। এ সময় ‘কারাগার’ ও ‘হইচই’ হ্যাশট্যাগ ব্যবহার করেন সৃজিত।

আর সেই পোস্ট দেখে চঞ্চল কমেন্টে লেখেন, ‘এত বড় মূল্যায়ণ!!!! কৃতজ্ঞতা ও ভালোবাসা দাদা❤️❤️🙏🙏’।

এখানেই শেষ নয় দুই বাংলার দুই শিল্পীর কথোপকথোন। এরপর সেই কমেন্টের নীচে সৃজিত মুখোপাধ্যায় ফের লিখেছেন, ‘আপনার মতো শিল্পীর মূল্যায়ণ করার ধৃষ্টতা আমা'র নেই। শুধু সাধারণ দর্শক হিসেবে মনে হলো। আপনি আমাদের গোটা উপমহাদেশের গর্ব।’

সম্প্রতি ওটিটি প্লাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে সৈয়দ আহমেদ শাওকী' পরিচালিত ওয়েব সিরিজ ‘কারাগার’ এর প্রথম সিজন।

ওয়েব সিরিজটিতে মূল ভূমিকায় অ'ভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। সেখানে আরো করেছেন আফজাল, ই'ন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ,

তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ অনেকে। ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে এই সিরিজ।

Back to top button
error: Alert: Content is protected !!