আমা'র ছে'লে রাজ্যের চেহারা আমা'র মতোই হয়েছে : পরীমনি

আ'লোচিত চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে তার অনুরাগী, এমনকি সমালোচকদেরও আগ্রহ যেন একটু বেশিই। এর পেছনে আছে নানা কারণ। তারকাদের ব্যক্তিজীবন নিয়ে মানুষের আগ্রহের অন্ত নেই। আপাতত আগ্রহের কেন্দ্রে মা হওয়ার পর কী'ভাবে দিন কাটছে ঢালিউডের সবচেয়ে আ'লোচিত এই অ'ভিনেত্রীর।

কী'ভাবে দিন কাটছে, পরিবারের নতুন সদস্য আছেই বা কেমন? পরীমনির কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আলহাম'দুলিল্লাহ, আমিও ভালো আছি, আপনাদের ভাগ্নেও (ছে'লে) অনেক ভালো আছে।’

দিন কী'ভাবে কাটছে- এ স'ম্পর্কে বলতে গিয়ে পরীমনি বলেন, বাইরের সব কিছু থেকে নিজেকে সরিয়ে রেখেছি। আপাতত শাহীমকে নিয়েই আমা'র দিন-রাত। আমি ওকে প্রোপার সময় দিতে চাই এবং দিচ্ছি। যা একটা বেবির জন্য খুব বেশি গুরুত্বপূর্ণ। অর্থাৎ, আপাতত ওর দেখভাল করেই দিন কা'টাচ্ছি।’

গত ১০ আগস্ট রাজধানীর এভা'রকেয়ার হাসপাতা'লে পুত্রসন্তানের জন্ম দেন পরীমনি। বাবা হন অ'ভিনেতা শরীফুল রাজ। সন্তান জন্মের আগপর্যন্ত এই তারকা দম্পতি জানতেন না যে তারা ছে'লে নাকি মে'য়ের অ'ভিভাবক হচ্ছেন। প্রযু'ক্তির মাধ্যমে এখন সন্তান জন্মের আগেই এ স'ম্পর্কে জানা গেলেও তারা আগ্রহ দেখাননি বলে জানান।

পরীমনি ও রাজ তাদের পুত্রসন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্ম'দ রাজ্য। স্বামী রাজের নামের সঙ্গে মিলিয়ে ছে'লের এই নাম পরীমনিই রেখেছেন।

গত বছরের ১৭ অক্টোবর গোপ’নে বিয়ে করেন পরীমনি ও শরীফুল রাজ। সেই খবর নায়িকা প্রকাশ করেন চলতি বছরের ১০ জানুয়ারি। সেদিন এক ফেসবুক পোস্টে পরীমনি এও জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। তারপর থেকেই শুরু হয়ে যায় দিন গণনা। সেই অ'পেক্ষা শেষ হয় গত ১০ আগস্ট।

Back to top button
error: Alert: Content is protected !!