তোমাকে নিয়ে আমি অনেক গর্বিত, রাজকে শবনম ফারিয়া

‘আইসক্রিম’ দিয়ে চলচ্চিত্রে আসা শরিফুল রাজ পরে ‘ন ডরাই’য়ে অ'ভিনয় করে পেয়েছেন প্রশংসা। তবে এবার ঈদে ‘পরাণ’ সিনেমা দিয়ে দর্শকদের পরাণ জুড়ানোর পর ‘হাওয়া’ দিয়ে সবাইকে মাত করে দিয়েছেন রাজ। দীর্ঘদিন পর এখন সিনেমা হলগুলোতে দুটি বাংলা সিনেমা'র তুমুল ল'ড়াই চলছে, আর দুটিতেই রয়েছেন রাজ।

ক্যারিয়ারে যখন স্বর্ণালী সময়ের শুরু হলো, তখন শরিফুল রাজের ব্যক্তিগত জীবনেও এলো সুখবর। বাবা হয়েছেন তিনি। গত বুধবার (১০ আগস্ট) তার স্ত্রী', চিত্রনায়িকা পরীমণি একটি পুত্রসন্তান জন্ম দিয়েছেন। এর মাধ্যমে জীবনের নতুন ধাপ শুরু হলো রাজ-পরীর।

সন্তান গ্রহণের সুবাদে সবার ভূয়সী প্রশংসা পাচ্ছেন পরীমণি ও রাজ। বিনোদনের ঝলমলে জীবনের বাইরে তাদের এই অকৃত্রিম ভালোবাসা ও পারিবারিক বন্ধন মুগ্ধ করছে সবাইকে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সেটা টের পাওয়া যাচ্ছে।

এদিকে রাজের এমন সাহসী ভূমিকায় মুগ্ধ হয়েছেন অ'ভিনেত্রী শবনম ফারিয়া। তিনি ফেসবুকে রাজ-পরীর একটি ছবি শেয়ার করে লিখেছেন, “সাবাশ আমা'র ভাই রাজ! সবাই তোমা'র মতো সাহসী না। তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত। যখন দেখি সবাই ‘পরাণ’ ও ‘হাওয়া’য় তোমা'র অবিশ্বা'স্য অ'ভিনয়ের জন্য প্রশংসা করছে, তখন আমা'র কেমন লাগে তা বোঝানোর ভাষা নেই!”

রাজ ও পরীর সন্তানের জন্য ভালোবাসা জানিয়ে ফারিয়া লিখেছেন, ‘যাইহোক, অ'ভিনন্দন পিতা-মাতাকে। রাজ্য’র জন্য দোয়া ও ভালোবাসা।’

উল্লেখ্য, গেল বছর গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’-এর সেটে শরিফুল রাজ ও পরীমনির পরিচয় ও প্রে'ম। পরবর্তীতে তাদের প্রে'ম গড়ায় পরিণয়ে। গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন এই জুটি।

তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী।

Back to top button
error: Alert: Content is protected !!