অ'ভিনয়ের বাইরে আর কী' করেন শবনম ফারিয়া?

২০১৮ সালে জয়া আহসান প্রযোজিত ‘দেবী’ সিনেমায় নীলু চরিত্রে অ'ভিনয় করে নজর কেড়েছিলেন শবনম ফারিয়া। ছোটপর্দার জনপ্রিয় একজন অ'ভিনেত্রী শবনম ফারিয়া। বেশ কিছু দর্শকপ্রিয় নাট'ক এবং বিজ্ঞাপনচিত্রে তাকে দেখা গেছে। মুখ দেখিয়েছেন চলচ্চিত্রেও। এসবই হয়তো অনেকেরই জানা। তবে অনেকে হয়তো এটা জানেন না যে, অ'ভিনয়ের বাইরে আর কী' করেন এই অ'ভিনেত্রী। অ'ভিনয়ের বাইরে শবনম ফারিয়া রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে পড়াশোনা করছেন।

প্রায় দেড় মাস ধরে লাইট-ক্যামেরা থেকে দূরে এই অ'ভিনেত্রী। মূলত সেই কারণ জানতেই যোগাযোগ করা হয় তার সঙ্গে। তখনই তিনি বলেন, তার সেমিস্টার ফাইনাল ছিল। রবিবার সেই পরীক্ষা শেষ হয়েছে। তবে শুধু পরীক্ষা নয়, কিছু দিন ধরে শারীরিকভাবে অ'সুস্থও ছিলেন শবনম ফারিয়া। অ'ভিনেত্রী বলেন, ‘শারীরিক কিছু জটিলতা ছিল। তবে সবকিছু থেকে আল্লাহর রহমতে এখন পরিত্রাণ পেয়েছি। যেন সুস্থ থাকতে পারি, এ জন্য সকলের দোয়া চাই।’

ফারিয়া শুধু সাংবাদিকতা বিষয়ে পড়াশোনা নয়, অ'ভিনয়ের বাইরে চাকরিও করতেন শবনম ফারিয়া। গত বছর ই-কমা'র্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মক'র্তা হিসেবে নিয়োগ পেয়েছিলেন অ'ভিনেত্রী। পরে ইভ্যালি নিয়ে বিতর্ক শুরু হলে তিনি চাকরি ছেড়ে দেন।

জানা গেছে, অ'সুস্থতা কাটিয়ে এবং সেমিস্টার ফাইনাল শেষ হওয়ার পর দিনই শুটিং শুরু করেছেন শবনম ফারিয়া। সোমবার থেকে ‘দাফন’ নামে একটি ওয়েব সিরিজের কাজ করছেন তিনি। পরিচালনায় আছেন কৌশিক শংকর। বর্তমানে সেটির শুটিং চলছে মিরপুরে।

Back to top button
error: Alert: Content is protected !!