এটা একেবারে ভু'য়া খবর: শাকিব খান

ফেসবুকে তর্কে জড়িয়ে টালিউডপাড়ায় তোলপাড় ফেলে দিয়েছেন কলকাতার প্রযোজক রানা সরকার ও অ'ভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। সেসব তর্কের স্ক্রিনশট পোস্ট করে রানা সরকার দাবি করেন, জয়জিতের পরিবারের লোক ঢালিউড সুপারস্টার শাকিব খানের ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। শাকিব খানকে জিজ্ঞেস করলেই এর সত্যতা জানা যাবে।

প্রযোজক রানার এমন দাবির সত্যতা নিশ্চিতে শাকিব খান জানান, এটা একেবারে ভু'য়া খবর। টাকা নিয়ে প্রতারণার খবর তো দূরের কথা, তাকে নিয়ে তুমুল তর্কে লিপ্ত হওয়া রানা সরকার ও জয়জিৎ ব্যানার্জি নামের কাউকে তিনি চেনেনই না।

এর আগে কলকাতার এক অ'ভিনয়শিল্পী এবং প্রযোজকের দ্বন্দ্ব। একপর্যায়ে এক ফেসবুক স্ট্যাটাসে প্রযোজক রানা সরকার জানান, বাংলাদেশের অ'ভিনেতা শাকিব খানের ৩০ লাখ টাকা মে'রে দিয়েছে অ'ভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের পরিবার। পশ্চিমবঙ্গের সেই প্রযোজক ও অ'ভিনেতার ফেসবুকে বাগ্‌বিতণ্ডা নিয়ে ভা'রতের একাধিক সংবাদমাধ্যমের বাংলা ভা'র্সনে খবর প্রকাশ হয়েছে।

বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে প্রযোজক রানা ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আর পারলো না মি'থ্যেগুলো সামলাতে, আমাকে ব্লক করে দিলো জয়জিৎ ব্যানার্জী… আমি চ্যালেঞ্জ করলাম পালিয়ে গেল… ওনার পরিবারের লোক বাংলাদেশের নায়ক শাকিব খানের ৩০ লাখ টাকা মে'রে দিয়ে পালিয়ে যাচ্ছেন, কেউ শাকিব খানকে জিজ্ঞেস করুন জানতে পারবেন… তারপরও বড় বড় কথা, আজব লোক। সেই সঙ্গে অ'ভিনেতা জয়জিতের সঙ্গে বাগ্‌বিতণ্ডার কিছু স্ক্রিনশটও পোস্ট করেন রানা সরকার।

তিনি আরও লেখেন, স্ক্রিনশট গুলো থাকল আইনি ব্যবস্থা নেওয়ার জন্য… এইসব মি'থ্যেবাদী অ'ভিনেতা নিয়ে আমাদের জগৎ, কী' করে বাংলা সিনেমা'র ভালো হবে? জয়জিতের বি'রুদ্ধে রানা প্রশ্ন ছোঁড়েন যে, এইসব মি'থ্যেবাদী অ'ভিনেতা নিয়ে আমাদের জগৎ। কী' করে বাংলা সিনেমা'র ভালো হবে? বাংলাদেশের নায়ক শাকিব খানকে ট্যাগও করেছেন রানা সরকার। যদিও জয়জিৎ কারও নাম উল্লেখ করেননি, তবে প্রযোজক যেভাবে ব্যক্তিগত আক্রমণ করেছেন, তা দেখে অনেকেই ন্যায্য-অন্যায্যর সবক শিখিয়েছেন প্রযোজক রানাকে।

Back to top button
error: Alert: Content is protected !!