মানুষের ক'ষ্ট প্রধানমন্ত্রীর চেয়ে আর কেউ বেশি বোঝে না: হাছান মাহমুদ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, দেশে যখন ডিজে'ল-অকটেনের দাম বৃদ্ধি পেয়েছে তখন বিএনপি বলেছে, দেশের মানুষের ক'ষ্ট হচ্ছে। আমি মনে করি, মানুষের ক'ষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে আর অন্য কেউ বেশি বোঝে না।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে নওগাঁ জে'লা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসে আয়োজিত শোক সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আ'ন্দোলনের নামে বিএনপি রাজপথে নাশকতা করলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বসে থাকবে না। জনগণকে সঙ্গে নিয়ে নাশকতা প্রতিহত করবে। রাজনীতির নামে আবার যদি ভাঙচুর, বিশৃঙ্খলা, মানুষ হ'ত্যা, জ্বালাও-পোড়াও করা হয় তবে জনগণের নিরাপত্তা বিধানে ব্যবস্থা গ্রহণ করবে সরকারের প্রশাসন।

তিনি আরও বলেন, বিএনপির সময়ে মাঝে মধ্যে বিদ্যুৎ আসতো, কিন্তু এখন বিদ্যুৎ থাকে, মাঝে মাঝে বিদ্যুৎ যায়। তাদের সঙ্গে আমাদের পার্থক্য এটাই। আগামী মাসের শেষের দিক থেকে বিদ্যুতের কোনো লোডশেডিং থাকবে না।

জে'লা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে আয়োজিত শোক সভায় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জে'লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুম'দার, সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনসহ জে'লা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Back to top button
error: Alert: Content is protected !!