সৌদি প্রবাসী স্বামীর লক্ষাধিক টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে লাপাত্তা স্ত্রী'

প্রবাসী স্বামীর নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে নি'খোঁজ শাকিলা আক্তার নামের এক নারী। ৫ বছর পর দেশে ফিরে এলেও স্ত্রী'র প্রতারণায় এখন নিঃস্ব স্বামী। এরই মধ্যে এনিয়ে থা'নায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি। ভুক্তভোগী পলা'শ ঝিনাইদহের কালীগঞ্জ উপজে'লার নওদাপাড়া গ্রামের মতিয়ার রহমান মন্ডলের ছে'লে।

জানা গেছে, ২০১৫ সালে কোটচাঁদপুর উপজে'লার আজমপুর গ্রামের মুকুল মন্ডলের মে'য়ে শাকিলা আক্তারের সাথে বিয়ে হয় পলা'শের। সৌদি আরবে কাজ করে যা আয় করেছেন তা সবই তুলে দিয়েছিলেন স্ত্রী'র হাতে। সম্প্রতি তিনি দেশে ফিরে আসেন। এরপর গত শুক্রবার (২৬ আগস্ট) রাতে নগদ ৫ লাখ টাকা ও ৮ ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে গেছে তার স্ত্রী'। কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। এ ঘটনায় পলা'শ কালীগঞ্জ থা'নায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

পলা'শ হোসেন জানান, অভাবের সংসারে একটু স্বচ্ছলতা আনতে ধার-দেনা করে তিনি বিদেশ গিয়েছিলেন। দেশে আসার পর তিনি ডলার ভাঙিয়ে ৪ লাখ টাকা বাড়িতে আনেন। এছাড়াও গরু বিক্রির ১ লাখ ২০ হাজার টাকা নিজের কাছে রেখেছিলেন। বিদেশ থেকে আনা ৮ ভরি স্বর্ণ এবং মোট ৫ লাখ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে তার স্ত্রী' শাকিলা আক্তার।

এনিয়ে কালীগঞ্জ থা'নার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় থা'নায় একটি সাধারণ ডায়েরি করেছেন পলা'শ হোসেন। তার স্ত্রী'কে খুঁজে বের করতে কাজ করছে পু'লিশ।

Back to top button
error: Alert: Content is protected !!