অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ দিয়ে বলিউডে চঞ্চল চৌধুরী

অ্যামাজন প্রাইম ভিডিওর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাল লোক’র দ্বিতীয় সিজনে দেখা যেতে পারে চঞ্চল চৌধুরীকে। তিনি নিজে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বলিউডের বিখ্যাত নির্মাতা রাজকুমা'র হিরানির ‘মুন্নাভাই এমবিবিএস: ৩’ সিনেমায় কাজ করার গুঞ্জন শোনা যাচ্ছিল কয়েকদিন ধরে। এ খবরকে গুজব বলে দাবি করলেন বাংলাদেশের শক্তিমান এ অ'ভিনেতা। তিনি বলেন, ‘এমন কোনো তথ্য আমা'র কাছে নেই।’

তবে তিনি নিশ্চিত করেন, অ্যামাজন প্রাইম ভিডিওর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাল লোক’র দ্বিতীয় সিজনে দেখা যেতে পারে তাকে।

সম্প্রতি শাওকী'র পরিচালনায় হইচই-এ মুক্তি পাওয়া ‘কারাগার’ দিয়ে দুই বাংলায় আলোচনায় আসেন চঞ্চল। সে সিরিজে তার অ'ভিনয়ের প্রশংসা করে ডিজনি+হটস্টারের সিইও হুজেফা কাপাডিয়া নামের একটি আইডি থেকে ফেসবুকে পোস্ট করা হয়। সেখানেই দাবি করা হয়, মুন্নাভাই এমবিবিএস সিনেমা'র পরবর্তী পর্বে দেখা যাবে তাকে৷

তবে বিষয়টি স্রেফ গুঞ্জন বলেই দাবি করলেন চঞ্চল। তিনি বলেন, অনেকেই এ বিষয়ে জানতে চাইছেন। রাজকুমা'র হিরানি একজন গুণী নির্মাতা। তার সঙ্গে কাজ করা অবশ্যই দারুণ ব্যাপার। তবে এ রকম কোনো আলোচনা আমা'র সঙ্গে তিনি বা তার টিমের কেউ এখন পর্যন্ত করেননি।

তবে চঞ্চল গণমাধ্যমে বলেন, ‘পাতাল লোক’ দ্বিতীয় সিজনে কাজের ব্যাপারে কথা চলছে তার। এতে প্রধান একটি চরিত্রে দেখা যেতে পারে ‘হাওয়া’র চাঁনমাঝিকে।

প্রসঙ্গত, ২০২০ সালে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশ হয় হিন্দি ক্রা'ইম থ্রিলার ‘পাতাল লোক’। ওয়েব সিরিজটি বেশ আলোচনায় আসে। ফিল্মফেয়ারে ৮টি পুরস্কারও জিতে নেয়। এটি যৌথভাবে পরিচালনা করেছেন অ'ভিনাশ অরুণ, প্রোসিত রায়৷ এতে বিভিন্ন চরিত্রে অ'ভিনয় করেছেন জয়দীপ আহলাওয়াত, গুল পানাগ, নীরজ কাবি, স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্বরক সিং এবং অ'ভিষেক বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

Back to top button
error: Alert: Content is protected !!