থ্যাংক ইউ সাকিব, আমি মুগ্ধ এমন ভালোবাসার কাছে: পরীমনি

বাংলা চলচ্চিত্রের আ'লোচিত নায়িকা পরীমনি। শত বাঁ'ধা আর সমালোচনা অ'তিক্রম করে চলছেন নিজের মতই। আর সম্প্রতি একটি ফুটফুটে পুত্র সন্তান জন্ম দিয়েছেন এই জনপ্রিয় নায়িকা। বর্তমানে সন্তানের মধ্য দিয়ে নিজের জীবনকে নতুনভাবে উপভোগ করছেন তিনি।

পাশাপাশি সন্তানের সাথে নিজের সুন্দর অনুভূৃতির বিভিন্ন মুহুর্ত ভক্তদের সাথেও শেয়ার করে নিচ্ছেন এই অ'ভিনেত্রী। এসকল পোস্টে লাইক-কমেন্ট-রিয়েক্ট বিবেচনা করে বোঝা যায় ভক্তরাও যেনো অনেকটা মুখিয়েই থাকেন সামাজিক যোগাযোগমাধ্যম রাজ-পরীর রাজপুত্রের খবরাখবর জানতে।

আর, সর্বশেষ সামাজিক যোগাযোগমাধ্যম নিজেদের পরিবারের ক্ষুদে সদস্যের জন্য কেনাকা'টা নিয়ে একটি পোস্ট দিয়েছেন পরীমনি। সেখানে লিখেছেন, ‘Kids Collection BD তে গেছিলাম একটা প্রডাক্ট অর্ডার করতে। তারপর ফেঁ'সে গেলাম তাদের ভালোবাসার কাছে। কোন ভাবেই পার পেতে দিলো না আমাকে।’

সাকিবের প্রতি ধন্যবাদ ও ভালোবাসা জানিয়ে এই অ'ভিনেত্রী আরও লিখেন, ‘নতুন মায়েদের যে কত রকম কনফিউশন থাকে বেবি প্রডাক্ট নিয়ে!কিন্তু এখানের জিনিসগুলো আসলেই কাজের। সবগুলো জিনিস ইউজেবল। থ্যাংক ইউ সাকিব। আমি সত্যিই মুগ্ধ হয়ে যাই এরকম ভালোবাসার কাছে।’

প্রসঙ্গত, বর্তমানে সন্তানকে নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অ'ভিনেত্রী। এর আগে গুণীন সিনেমায় অ'ভিনয়ের সময়ে স'ম্পর্কে জড়ান শরীফুল রাজের সাথে। পরবর্তীতপ পরিচয়ের মাত্র সাত দিনের মা'থায় বিয়ে করেন তারা।

Back to top button
error: Alert: Content is protected !!