বারে ড্যান্স করতে ব্যাংককে চিত্রনায়িকা পূজা চেরি

বাংলা চলচিত্রে উঠতি নায়িকাদের মধ্যে সারা ফেলেছে চিত্রনায়িকা পূজা চেরি। বেশ কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা লোকের ছবি দিচ্ছিলেন চিত্রনায়িকা পূজা চেরি। দিচ্ছিলেন নতুন হেয়ারস্টাইলের ছবিও। অনুসারীরা ভাবছিলেন শাকিব খানের সঙ্গে তার আগামী ছবি ‘মায়া’ এর জন্য হয়তো লুক ঠিক করছেন পূজা।

এরপরই হুট করে ব্যাংককে উড়াল দিলেন এই নায়িকা। ফলে ভাবনা অন্যদিকে মোড় নেয়। কেউ ভাবছিলেন ‘মায়া’র শুটিং শুরুর আগে হয়তো অবসর যাপন করতেই পূজার ব্যাংকক সফর। কিন্তু না। পূজার সঙ্গে যোগাযোগ করে পাওয়া গেল নতুন খবর। নতুন ছবির শুটিং করতেই ব্যাংককে যাওয়া তার। ছবির নাম ‘পরী।’ পরিচালনা করেছেন মাহমুদুর রহমান নামে এক নির্মাতা।

ছবিটিতে পূজা চেরির বিপরীতে অ'ভিনয় করছেন নাট'কের অ'ভিনেতা জোভান আহমেদ। নারী পা’চারের ঘটনা নিয়ে ছবিটির গল্প। এতে মূখ্য চরিত্রেই থাকছেন পূজা চেরি। ছবিটিতে পূজাকে একজন বার ড্যান্সারের ভূমিকায় দেখা যাবে। যাকে বাংলাদেশ থেকে পা’চার করে ব্যাংককে নিয়ে যাওয়া হয়। এবং কৌশলে সে দেশে ফিরে আসার চেষ্টা চালাতে থাকেন।

ব্যাংকক থেকে হোয়াটস্যআপে পূজা চেরি বলেন, ‘পরী ছবির শুটিং করতেই ব্যাংককে আসা। এখানে টানা শুটিং হবে ছবিটির। ভিন্ন রকম একটি গল্প। ব্যাংককের বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং হচ্ছে।’

শুধু ব্যাংককে নয় দেশেও ছবিটির শুটিং হবে বলে জানালেন পূজা। পূজা অ'ভিনীত সর্বশেষ ছবি ‘নাকফুল’। আর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সাইকো’। এদিকে পূজা অ'ভিনীত ‘হৃদিতা’ রয়েছে মুক্তির অ'পেক্ষায়।

Back to top button
error: Alert: Content is protected !!