আরও অনেক সাগর হুদা আছেন, তাদের যত্ন নিন : মনিরা মিঠু

তারকাদের অনেকেই প্রয়াতের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছেন। তাদের কেউ কেউ স্মৃ'তিকাতর হয়ে পড়েছেন। না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন অ'ভিনেতা সাগর হুদা। তার মৃ’ত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে, সাগর হুদার ছবি পোস্ট করে অ'ভিনেত্রী মনিরা মিঠু লিখেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আপনার ছবি এভাবে দেখবো, কল্পনাও করিনি। কতো কতো জীবনের গল্প বাকি রয়ে গেলো ভাই।

এদিন (৩১ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় আরেকটি পোস্টে কিছু দাবি উপস্থাপন করেছেন মনিরা মিঠু। তিনি লেখেন, আরও অনেক সাগর হুদা আছেন, যাদের কল টাইম থাকে সকাল ৮টায় আর প্যাক আপ হয় রাত ১২ টায়। ঢাকার বাইরে শুটিং থাকলে রাত ১/২/৩টা, কখনও ভোর হয় তাদের ‘প্যাক আপ’ শব্দটি শুনতে! তারাও মানুষ, তাদেরও ঘুমের প্রয়োজন আছে। পার্শ্ব অ'ভিনেতা-অ'ভিনেত্রীদের যত্ন নিন। এই গরমে তাদের ডাব, স্যালাইন পানি খেতে দিন। ২/৩টি দৃশ্য করানোর পর তাদের কিছুটা সময় বিশ্রাম দিন। তাদের পারিশ্রমিক বকেয়া না রেখে স্পটেই দিন। শুধুমাত্র নায়ক-নায়িকার চরিত্র নিয়ে কিন্তু গল্প বেশি দূর আগায় না। গল্পের স্বার্থেই না হয় তাদের বাঁচিয়ে রাখু'ন।

প্রসঙ্গত, খুব অল্প সময়েই নিজের অ'ভিনয় দক্ষতা দেখিয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন সাগর হুদা। কদিন আগেই ছিলো তার জন্ম'দিন। গত ৩০ আগস্ট রাতে তিনি স্ট্রো’ক করেন। শেষ পর্যন্ত আর রক্ষা হয়নি। পরপারে পাড়ি জমিয়েছেন এ অ'ভিনেতা।

Back to top button
error: Alert: Content is protected !!