আবারও জুটি হচ্ছেন শাকিব খান-নুসরাত ফারিয়া

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে প্রথম বড় পর্দায় জুটি হোন। এরপর এ জুটির আর একসঙ্গে সিনেমা করা হয়নি। তবে কাজ হয়েছে। এবার একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান বিজ্ঞাপনেও দেখা গেছে তাদের।

এরপর গত বছরের শুরুর দিকে বার্জারের বিজ্ঞাপন মডেল ও শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হোন তারা। এরপর একসঙ্গে করেন একটি বিজ্ঞাপনও। ঢাকার মেরাদিয়ার একটি শুটিং হাউজে শুটিং ওই বিজ্ঞাপনটি। প্রচার হয় টিভি ও বিভিন্ন অনলাইট প্লাটফর্মে। নতুন খবর হচ্ছে একই প্রতিষ্ঠানের নতুন একটি বিজ্ঞাপনে আবারও জুটি হচ্ছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া।

বিগত ৯ মাস যু'ক্তরাষ্ট্রের প্রবাস জীবন শেষে গত ১৭ আগস্ট দেশে ফিরেন শাকিব। ফেরার কয়েকদিন পরই বিজ্ঞাপনটি করার বিষয়ে কথা হয় শাকিব খানের সঙ্গে। শিডিউল মোতাবেক সেপ্টেম্বরের মাঝামাঝিতে রাজধানীতেই বিজ্ঞাপনটির শুটিং হবে বলে জানিয়েছেন বিষয়টি কো-অর্ডিনেট'কারী প্রতিষ্ঠানের চেয়ারম্যান রমিম রায়হান।

বিজ্ঞাপনটিতে কাজ করার বিষয়ে শাকিব খানও নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন বার্জারের শুভচ্ছাদূত হিসেবে গত বছরই চুক্তিবদ্ধ হই। গত বছর একটি বিজ্ঞাপন করা হয়েছে। শিগগিরই বড় অ্যারেজমেন্টে আরও একটি বিজ্ঞাপন করার কথা হচ্ছে।’

বিজ্ঞাপন নির্মাণের জন্য বেশ কয়েকজন নির্মাতার প্রাথমিক নাম প্রস্তাব করা হয়েছে। তবে তাদের মধ্যে পিপলু আর খান বিজ্ঞাপনটি নির্মাণ করতে পারতে পারেন অনেকটা নিশ্চিত হওয়া গেছে। নুসরাত ফারিয়া এখন একটি ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন। সেটার শুটিং থেকে ফিরেই নতুন এই বিজ্ঞাপনে অংশ নেবেন এই নায়িকা।

Back to top button
error: Alert: Content is protected !!