হাসপাতা'লে অ'সুস্থ দুলুকে সাহস দিলেন খালেদা জিয়া

রাজধানীর এভা'রকেয়ার হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা হয় দলটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর। একই হাসপাতা'লে অ'সুস্থ হয়ে বিএনপির এই নেতাও চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭টায় এভা'রকেয়ার হাসপাতাল থেকে গুলশানের নিজ বাসা ফিরোজায় ফেরেন খালেদা জিয়া। বিকেল সাড়ে ৫টায় হাসপাতাল থেকে বাসার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন তিনি। এসময় হাসপাতা'লে হুইল চেয়ারে বসা অ'সুস্থ দুলুর সঙ্গে খালেদা জিয়ার দেখা হয়। এ সময় দুলু খালেদা জিয়াকে সালাম দেন। খালেদা জিয়া দুলুকে জিজ্ঞেস করেন, কী' জন্য ভর্তি হয়েছো? এখন কি অবস্থা? জবাবে দুলু মা'থা নেড়ে সায় দেন। এ ঘটনার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। যেখানে খালেদা জিয়াকে এ সময় দেখা যায় দুলুকে সাহস দিয়ে বলছেন, সব ঠিক হয়ে যাবে।

প্রসঙ্গত, ২২ আগস্ট স্বাস্থ্য পরীক্ষার জন্য এভা'রকেয়ার হাসপাতা'লে যান বিএনপি চেয়ারপারসন। সেদিন রাতেই আবার বাসায় ফেরেন তিনি। এর পাঁচ দিন পর ২৮ আগস্ট ফের স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে হাসপাতা'লে ভর্তি করা হয়। তারপর বুধবার সন্ধ্যায় বাসায় ফিরলেন তিনি। খালেদা জিয়া দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানান শারীরিক জটিলতায় ভুগছেন। ২০২১ সালে শারীরিক অ'সুস্থতা নিয়ে দীর্ঘদিন হাসপাতা'লে ছিলেন খালেদা জিয়া। পরে চলতি বছরের ২৪ জুন হাসপাতা'লে চিকিৎসা শেষে বাসায় ফেরেন তিনি।

Back to top button
error: Alert: Content is protected !!