মানুষ ততক্ষণ পাশে থাকে, যতক্ষণ তার দরকার: ভাবনা

অ'ভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ছোট ও বড় পর্দার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে বেশ সরব এই অ'ভিনেত্রী। এসব মাধ্যমে কাজের খবর যেমন ভক্তদের সঙ্গে শেয়ার করেন, তেমনি বিভিন্ন সময়ে তোলা নিজের ছবি ও ভাবনার কথাও প্রকাশ করেন এই নায়িকা।

সম্প্রতি ভাবনা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন—‘মানুষ ঠিক ততক্ষণ পাশে থাকে, যতক্ষণ তার দরকার। তাই দরকারী হওয়া জরুরি।’ তবে কি কারণে এমন অনুভূতি ব্যক্ত করলেন তা জানাননি এই অ'ভিনেত্রী।

তবে নেটিজেনদের অনেকে তার চিন্তার সঙ্গে সহমত পোষণ করে মন্তব্য করেছেন। এ তালিকায় রয়েছেন চিত্রনায়িকা বর্ষা। সহমত পোষণ করে তিনি লিখেন—‘ভাবনা, এটি চিরন্তন সত্য।’

ইদানীং অ'ভিনয়ের পাশাপাশি ছবি আঁকায় বেশ সময় ব্যয় করছেন ভাবনা। সম্প্রতি বেশ কিছু ছবি এঁকেছেন তিনি। বিশেষ করে তার ভাবনায় মাতৃত্বের বিষয়টি বেশি প্রাধান্য পাচ্ছে। তার ইনস্টাগ্রাম ঘুরে অন্তত তেমনটাই দেখা যায়। তার রং-তুলিতে নারী, মাতৃত্বের বিষয় ফোটে উঠার কারণ জানা যায়নি।

‘ভ'য়ংকর সুন্দর’ সিনেমা'র মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান ভাবনা। অনিমেষ আইচ পরিচালিত এ সিনেমা ২০২০ সালে মুক্তি পায়। এতে তার বিপরীতে অ'ভিনয় করেন কলকাতার পরমব্রত চ্যাটার্জি।

ভাবনা অ'ভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। এটি পরিচালনা করেন নূরুল আলম আতিক। সম্প্রতি ‘দামপাড়া’ সিনেমা'র শুটিং শেষ করলেন তিনি। এটি পরিচালনা করছেন শুদ্ধমান চৈতন।

Back to top button
error: Alert: Content is protected !!