এবার বয়সের ব্যবধান ভুলে নাদিয়াকে প্রিয় সখী মনে করেন চিত্রলেখা গুহ

গতকাল ছিল অ'ভিনেত্রী নাদিয়া আহমেদের জন্ম'দিন। বিশেষ এই দিনে শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় জনপ্রিয় এই নৃত্যশিল্পী ও অ'ভিনেত্রী। তবে বিশেষ এই দিনে একটু অন্যরকম শুভেচ্ছা পেলেন নাদিয়া। বয়সে বড় অ'ভিনেত্রী চিত্রলেখা গুহ নাদিয়াকে সখী সম্বোধন করলেন এদিনে। এর কারণও ব্যাখ্যা করেছেন তিনি।

যদিও নাদিয়া ও চিত্রলেখা গুহর বয়সের ব্যবধান অনেক। বলা যায় মা ও মে'য়ের বয়সী দুজন। ১৯৮২ সালে নাদিয়ার জন্ম ও আর চিত্রলেখা গুহ বিয়েই করেন নাদিয়ার জন্মের ৪ বছর পর ১৯৮৬ সালে। বয়সের পার্থক্য বাধা হতে পারেনি বন্ধুত্বে। বুধবার ফেসবুকে চিত্রলেখা গুহ নাদিয়াকে নিয়ে লিখেছেন, বয়সের ব্যবধান মা'থায় না রেখে যার সাথে অকপটে সব কথা বলা যায়, সে আমা'র প্রিয় সখী নাদিয়া। নির্ভেজাল বুদ্ধিদীপ্ত মানুষ, অসাধারণ অ'ভিনেত্রী, নৃত্যশিল্পী।

চিত্রলেখা আরো বলেন, অনেক গুনী মানুষ হয়ে ও নিরহংকারী, সাধারণভাবে সকলের সাথে সুন্দর স'ম্পর্ক বজায় রেখে জীবন যাপন করে। আজ (৩১ আগস্ট) তার জন্ম'দিন। শুভ জন্ম'দিন সখী। তুমি আজীবন এমনই থেকো।

নাদিয়া ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজে পড়াশুনা করেছেন। ২০০৮ সালে অ'ভিনেতা মনির খান শিমুলের সাথে নাদিয়া বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। শিমুলের সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয়ে যাওয়ার পরে ২০১৬ তারিখে তিনি একটি ব্যক্তিগত পরিবারের অনুষ্ঠানে অ'ভিনেতা এবং মডেল এফএস নাঈমকে সাথে বিয়ে করেন।

Back to top button
error: Alert: Content is protected !!