মায়ের চাওয়া আজ পূরণ হলো: অ'পু বিশ্বা'স

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অ'ভিনেত্রী অ'পু বিশ্বা'স। ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমায় অ'ভিনয় করেছেন। অ'ভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তার প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমা'র শুটিংয়ের প্রস্তুতি চলছে। এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বা'স। ছবির নায়ক সাইমন সাদিক।

শনিবার (২৪ সেপ্টম্বর) সিনেমাটির আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হয়। এদিন সন্ধ্যায় বাবা উপেন্দ্র নাথ বিশ্বা'স ও মা শেফা'লী বিশ্বা'সকে শ্রদ্ধা জানিয়ে নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন অ'পু। মোমবাতি জ্বালিয়ে ১ মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে মা-বাবাকে স্ম'রণ করেন অ'পু।

মহরতে অ'পু বিশ্বা'স বলেন, ‘‘বছর দুই আগে আমাকে নিয়ে একটা কথা উঠলো, আমি নাকি সিনেমা বুঝি না! প্রযোজনা প্রতিষ্ঠান কিভাবে চালাতে হয় সেটা জানি না। অথচ তখন আমা'র সিনেমা'র সংখ্যা একশ ছাড়িয়েছে। যাই হোক, সেসব কথা আর মায়ের সাহসে আমি আজ এখানে।’

এই নায়িকা আরও যোগ করেন, “আমি মনে করি, যে কোনও সাকসেসফুল মানুষের পেছনে তার মায়ের অবদান থাকেই। আমা'র ক্ষেত্রেও তাই হয়েছে। মা সবসময় চাইতেন, প্রযোজক হিসেবে যেন আমা'র শুরুটা অনুদানের সিনেমা দিয়ে হয়। সেটাই হলো। অথচ মা আর আমা'র সঙ্গে নেই। আমা'র প্রযোজনা প্রতিষ্ঠান ‘অ'পু-জয় চলচ্চিত্র’ নামটিও মা দিয়েছেন। আমি জানি, তিনি না থেকেও আমা'র সঙ্গেই আছেন।’’

‘লাল শাড়ি’র মহরত অনুষ্ঠানে লাল শাড়ি পরেই হাজির হয়েছিলেন অ'পু বিশ্বা'স। লাল পাঞ্জাবি পরে এসেছিলেন তার নায়ক সাইমন সাদিক।

অ'তিথি হিসেবে ছিলেন সোহানুর রহমান সোহান, সুব্রত, নিপুণ আক্তার, দিলরুবা দোয়েল, ইমন সাহা, শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, বিপ্লব সাহা, দীঘি প্রমুখ।

Back to top button
error: Alert: Content is protected !!