মে'য়ের ভিডিও ধারণ করে টিকট'ক, হাত ভেঙে দিল বাবার

গাজীপুরের শ্রীপুরে স্কুলছা'ত্রীর টিকট'ক ভিডিও করে ইন্টারনেটে ছেড়ে দেয় বখাটে যুবক। প্রতিবাদ করায় ওই ছা'ত্রীর বাবাকে মা'রপিট করে হাত ভাঙার অ'ভিযোগ করা হয়েছে থা'নায়। ঘটনাটি ঘটেছে উপজে'লার বরমী ইউনিয়নে।

অ'ভিযু'ক্তরা হলো- বরমী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের মোস্তফা কামালের ছে'লে মো. অনিক (২২), জুয়েল (২০), ইসমাইলের ছে'লে মোস্তফা কামাল (৪৫), মোস্তফা কামালের স্ত্রী' মোছা. হেলেনা (৪০), জুয়েলের স্ত্রী' মোছা. চ'ম্পা (১৯) ও আশ্রাব আলীর ছে'লে আশিক (২৫)।

ছা'ত্রীর বাবা জানান, তার মে'য়ে নবম শ্রেণির ছা'ত্রী। স্কুলে আসা-যাওয়ার পথে অ'ভিযু'ক্ত অনিক তার মে'য়েকে কুপ্রস্তাব দিয়ে উ'ত্ত্যক্ত করত। গত ১৬ সেপ্টেম্বর তার মে'য়ে একটি বিয়ের অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে নাচছিল। অ'ভিযু'ক্ত অনিক ওই নাচের ভিডিও মোবাইলে ধারণ করে। পরে ভিডিওটি টিকট'ক করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়।

ওই ছা'ত্রীর বাবা আরও বলেন, ২৩ সেপ্টেম্বর ওই ভিডিও দেখতে পান তিনি। অ'ভিযু'ক্ত অনিককে বাড়ির পাশে পেয়ে ভিডিওর বিষয়ে জানতে চান। এ সময় অনিকসহ অ'ভিযু'ক্তরা তাকে মা'রপিট করে ডান হাতের দুইটি আঙুল ভেঙে দেয়। এ ঘটনায় ওই ছা'ত্রীর বাবা শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে শ্রীপুর থা'নায় অনিকসহ ৫ জনের বি'রুদ্ধে অ'ভিযোগ দায়ের করেন।

শ্রীপুর থা'নার পরিদর্শক মোহাম্ম'দ মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে অ'ভিযোগ পেয়েছি। একজন উপ-পরিদর্শককে দায়িত্ব দেওয়া হয়েছে। ত'দন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button
error: Alert: Content is protected !!