ছে'লের জন্ম'দিনে মিলিত হয়েও এক ফ্রেমে নেই শাকিব-অ'পু

মঙ্গলবার (২৭ সেপ্টম্বর) তাদের ছে'লে আব্রাম খান জয়ের জন্ম'দিন ছিল। এদিন রাত ১২টার দিকে অ'পু বিশ্বা'স তার ফেসবুক পেজে আব্রামের জয়ের জন্ম'দিন উদযাপনের কিছু ছবি দেন। ছে'লের জন্ম'দিনে একসঙ্গে হলেন শাকিব খান ও অ'পু বিশ্বা'স।

যেখানে দেখা যাচ্ছে, ছে'লেকে জন্ম'দিনের কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান। আবার শাকিবকেও কেক খাইয়ে দিচ্ছে জয়। আর অ'পু বিশ্বা'স ছে'লেকে আদর করছেন। ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অ'পু ছাড়া শাকিবের মা-বাবা, বোনকেও দেখা গেছে ।

ছবিগুলো আপলোড করে ক্যাপশনে অ'পু বিশ্বা'স লিখেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’ মঙ্গলবার সাত বছরে পা রাখল জয়। ২০১৬ সালের আজকের দিনে কলকাতার একটি হাসপাতা'লে জয় জন্মগ্রহণ করে জয়। বাবা-মায়ের মতো পর্দায় জনপ্রিয় না হলেও অন্তর্জালে তুমুল জনপ্রিয় এই স্টার কিড।

এই আদুরে স্টার কিড কিছুটা দুর্ভাগাও বলা চলে। কারণ জন্মের পর থেকে বাবা-মাকে একসঙ্গে পাননি। মায়ের কাছেই বড় হচ্ছেন। বাবাকে পান উৎসব-পার্বনে। তখন মা থাকেন না। কারণ শাকিব-অ'পুর ছাড়াছাড়ি হয়ে গেছে। তবে এবারের জন্ম'দিনটা জয়ের কাছে বিশেষভাবে গুরুত্বপূর্ণ। কারণ এইদিন বাবা-মাকে একসাথে পেয়েছে জয়।

এদিকে শাকিব-অ'পুর একসাথে হওয়া নিয়েও চলছে জো'র গুঞ্জন। নেটিজেনরা মনে করছেন, স'ম্পর্কে খড়া কাটিয়ে হয়তো এখন ভালো সময় পারছেন এই তারকা জুটি। ভক্তদের মন্তব্যও সেদিকে ইঙ্গিত দিচ্ছে। তবে শেষ পর্যন্ত কী' হয় তাই দেখার অ'পেক্ষায় শাকিব-অ'পুর ভক্তরা।

তবে কোনো ছবিতে এক ফ্রেমে দেখা যায়নি শাকিব-অ'পুকে। এক ছাদের নিচে এসেও দুজনের এমন এড়িয়ে চলা নিয়েও সন্ধিহান মিডিয়া পড়ার মানুষেরা। কেউ কেউ বলছে, ছে'লের জন্ম'দিনে দুজন এক হলেও তাদের স'ম্পর্কের দূরত্বে হয়তো এখনো কমে আসেনি।

Back to top button
error: Alert: Content is protected !!