প্রে'মের টানে মিশরীয় তরুণী নোয়াখালীতে

বাংলাদেশি তরুণ-তরুণীদের প্রে'মের টানে সাত-সমুদ্র তের নদী পাড়ি দিয়ে নিজ দেশ ছেড়ে চলে আসছেন ভিনদেশি তরুণ-তরুণীরা। একজন, দুইজন নয় বরং চলতি বছরে মোট ১০ জন বিদেশি প্রে'মিক-প্রে'মিকা বাংলাদেশে এসেছেন। তন্মধ্যে ৭ জন তরুণী ও ৩ জন তরুণ।

তাদের প্রত্যেকে আমাদের দেশের চেয়ে উন্নত দেশের নাগরিক। এমনকি বিশ্বের সবচেয়ে প্রভাবশালী দেশ যু'ক্তরাষ্ট্রের এক প্রে'মিক পুরুষ প্রে'মের টানে সম্প্রতি গাজীপুরে এসে বিয়ে করেন। এছাড়াও সামাজিক মাধ্যম ফেসবুকে সবচেয়ে বেশি ঝড় তুলেছে বেলারুশের মে'য়ে ও লক্ষ্মীপুরর ছে'লে হাবিব-নাতালিয়ার প্রে'ম কাহিনী।এবার নোয়াখালীতেও প্রে'মের টানে আসলেন মিশরীয় সুন্দরী নারী দালিয়া(২১)।

জানা যায়,নোয়াখালীর সেনবাগ উপজে'লা নবীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড গোবিন্দপুরের চান মিয়া হাজি বাড়ী গো'লাম সারোয়ারের বাবুর(২৮) প্রে'মের টানে মিশর থেকে দালিয়া নামের ওই সুন্দরী নারী গতকাল সন্ধ্যায় নোয়াখালীতে আসছেন।প্রে'মিক গো'লাম সারোয়ার বাবু মিশরে দালিয়াদের বাসায় পাশেই কাজ করতো।চোখাচোখি একপর্যায়ে প্রে'ম পরে বিয়ে করেন এই দম্পতি।

বিয়ের দুই বছর পর মিশর থেকে এই সুন্দরী নারী আসছেন বলে জানান বাবুর পরিবারের সদস্যরা।এ নিয়ে এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। মিশরীয় ওই সুন্দরী নারীকে দেখার জন্য এলাকাবাসী ভিড় করছেন বাবুদের বাড়িতে।

Back to top button
error: Alert: Content is protected !!