আইনি ব্যবস্থা নিলেন শাকিব খান

ঢাকায় সিনেমা'র জনপ্রিয় অ'ভিনেতা আগেই জানিয়েছিলেন, যারা মিথ্যা তথ্য ছড়াচ্ছে তাদের বি'রুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সপ্তাহ ঘুরতেই নিলেন ব্যাবস্থা। অ'পপ্রচার ও মানহানিতে জ'ড়িত সেই মহলের বি'রুদ্ধে আইনি ব্যবস্থা নিলেন শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ম্যানেজার মো. মনিরুজ্জামান। বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে ঢাকার গুলশান থা'নায় শাকিব খানের পক্ষে মনিরুজ্জামানের করা সাধারণ ডায়েরি (জিডি) নম্বর ১৩২৭।

শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে সাধারণ ডায়েরি করার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন গুলশান থা'নার পরিদর্শক (ত'দন্ত) শেখ শাহনুর রহমান। এরআগে শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট দিয়ে জানিয়েছিলেন, ‘ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন স'ম্পর্কে এত বাজে ও মিথ্যা তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। তাদের বি'রুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

এই অ'ভিনেতার এমন ঘোষণা দেওয়ার পর ১৩টি ফেসবুক ও ইউটিউব আইডিকে চিহ্নিত করে তাদের বি'রুদ্ধে সাধারণ ডায়েরি করলেন শাকিবের প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যবস্থাপক মো. মনিরুজ্জামান। ডায়েরিতে মনিরুজ্জামান উল্লেখ করেছেন, ‘শাকিব খান একজন জনপ্রিয় চলচ্চিত্র অ'ভিনয়শিল্পী এবং দীর্ঘদিন ধরে সুনামের সহিত কাজ করছেন।

সাধারণ ডায়েরি অ'ভিযোগ করা হয়েছে, ‘কিছু দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে তার বি'রুদ্ধে বেশ কিছু স্বার্থান্বেষীমহল ষড়যন্ত্রমূলক কাজ করে আসছে। তারা শাকিব খানের পেশাগত ও ব্যক্তিগত ক্ষতি সাধনের উদ্দেশ্যে তার ব্যক্তিজীবনের কিছু তথ্য, স্থিরচিত্র ও ভিডিও চিত্র বি'কৃত করে মিথ্যা ও বানোয়াট বক্তব্য সংযোগ করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার ও প্রকাশ করছে।’

গুলশান থা'নার পরিদর্শক (ত'দন্ত) শেখ শাহনুর রহমান বলেন, ‘বিভিন্ন ফেসবুক লিংক ও ইউটিউব প্ল্যাটফর্ম ব্যবহার করে চিত্রনায়ক শাকিব খানের বি'রুদ্ধে একটা গ্রুপের অ'পপ্রচার ও মানহানিকর বক্তব্য প্রচারের বি'রুদ্ধে তার ম্যানেজার মনিরুজ্জামান সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টা তো সাইবার অ'প'রাধের আওতায় পড়ে। আম'রা ত'দন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব। পুরো বিষয়টি ত'দন্তাধীন রয়েছে।’

Back to top button
error: Alert: Content is protected !!