বাংলাদেশে আমাদের এমন সম'র্থন আছে জেনে আমি গর্বিত: আর্জেন্টিনা কোচ

ইতিমধ্যে বাংলাদেশে আর্জেন্টিনাকে নিয়ে তুমুল উন্মাদনার খবর বিশ্বে ছড়িয়ে পড়েছে। ব্রাজিলিয়ান ফুটবলের ভক্ত সারা বিশ্বজুড়েই ছড়িয়ে আছে। আর্জেন্টিনারও যে নেই, তা নয়। তবে আর্জেন্টিনার বাইরে আর্জেন্টিনা দলের সবচেয়ে বেশি সম'র্থক বাংলাদেশেই কি না, এ নিয়েও ইদানীং কথাবার্তা হয় অনেক।

চলতি বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচে হাজার হাজার দর্শকের খোলা মাঠে বড় পর্দায় খেলা দেখার ছবি ছড়িয়ে পড়েছে বিশ্বে। আর্জেন্টিনার জয়ের পর আনন্দ-উল্লাসেরও। তা এতটাই আ'লোচিত হয়েছে যে, আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন (এএফএ) পর্যন্ত টুইট করে ধন্যবাদ জানিয়েছে বাংলাদেশের আর্জেন্টিনা সম'র্থকদের। এবার ধন্যবাদ জানালেন আর্জেন্টিনা ফুটবল দলের কোচ লিওনেল স্কালোনিও।

আগামীকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ষোলোর ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে ওই ধন্যবাদ। এএফএ’র ওই টুইটের কথা মনে করিয়ে দিয়ে ওই সাংবাদিক জানতে চাইলেন, এই যে আর্জেন্টিনা ফুটবল দল নিয়ে এমন উন্মাদনা, এএফএ পর্যন্ত টুইট করে বাংলাদেশকে ধন্যবাদ দেয়, এ নিয়ে তাঁর মন্তব্য কী'?

এ বিষয়ে স্কালোনি বললেন, ‘এসব জেনে তো খুবই ভালো লাগে। আমা'র মনে হয়, প্রথমে ডিয়েগো (ম্যারাডোনা), পরে মেসির কারণে আর্জেন্টিনার ফুটবলের সম'র্থক বেড়েছে। বাংলাদেশে আমাদের এমন সম'র্থন আছে জেনে আমি গর্বিত। শুধু বাংলাদেশেই নয়, অন্য অনেক দেশের মানুষও আমাদের সম'র্থন করে।‌’

Back to top button
error: Alert: Content is protected !!