শাকিবের দিক থেকে স'ম্পর্ক স্বাভাবিক হচ্ছে না: বুবলী

শবনম বুবলী। এ সময়ের সবচেয়ে আ'লোচিত নায়িকা। অবশ্য কেউ কেউ তাকে সমালোচনার পাল্লায়ও মাপছেন। এর কারণ, চিত্রনায়ক শাকিব খান। এ নায়কের হাত ধরেই সিনেমা জগতে আগমন ঘটে তার।

২০১৭ সালে শাাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা অ'পু বিশ্বা'সের বৈবাহিক স'ম্পর্কে ফাটল ধরে। ওই সময় অ'পু এ ভাঙনের জন্য বুবলীকেই দায়ী করেছেন।

শাকিবের জীবনে বুবলীর আগমনের কারণেই অ'পু এ নায়কের সঙ্গে তার গো'পন বিয়ের খবর সামনে নিয়ে আসেন। তাও সন্তান সমেত। সেই ভাঙা ঘর আর জোড়া লাগেনি।

ঠিক পাঁচ বছর পর বুবলীর সঙ্গেও একই আচরণ করেন শাকিব খান। তারাও গো'পনে বিয়ে করেন। বুবলীর গর্ভেও জন্ম নেয় শাকিবের আরেক সন্তান। অ'পুর মতো বুবলীর ঘটনাও গো'পন রাখেন শাকিব।

এদিকে গতমাসে বিয়ের ঘোষণা ও সন্তানকে প্রকাশ্যে আনা নিয়ে শাকিবের সঙ্গে তার স'ম্পর্কের অবনতি হয়েছে। শাকিবের সঙ্গে টানাপড়েন গো'পন রাখতে চাইলেও পারেননি। শাকিব নিজেও প্রকাশ করছেন সেসব, অন্যদিকে শাকিবের সাবেক স্ত্রী' চিত্রনায়িকা অ'পু বিশ্বা'সও আকারে ইঙ্গিতে বোঝাতে চাইছেন বুবলীর সঙ্গে শাকিবের এখন কোনো স'ম্পর্ক নেই।

তবে বিষয়টি নিয়ে বুবলী সংবাদমাধ্যমকে বলেন, আমা'র দিক থেকে সব স্বাভাবিক। কিন্তু শাকিবের দিক থেকে স্বাভাবিক হচ্ছে না। আমা'র মনে হচ্ছে, আমাদের মাঝে তৃতীয় একজন এসেছেন, যার কারণে অনেক কিছুই অস্বাভাবিক হয়ে উঠছে, যা কাম্য নয়। আমি কিছু বললেই তৃতীয় পক্ষ তাকে ভুলভাল বুঝিয়ে হয়তো বিপরীত দিকে নিয়ে যাচ্ছে। শাকিবও সেদিকে যাচ্ছে।

তিনি বলেন, আমি শাকিব খানের বি'রুদ্ধে সংবাদ সম্মেলন করতে চাইনি। চেয়েছি, আমাদের মধ্যকার বিষয়গুলো সবার কাছে পরিস্কার করতে। এত বছর ধরে কিছু অ'পবাদ মা'থায় নিয়ে ঘুরছি। আমা'র মনে হলো, সেগুলো সবাইকে জানানো উচিত। তাই সংবাদ সম্মেলন করতে চেয়েছিলাম।

কিন্তু এখন আমা'র কাজের বেশ ব্যস্ততা চলছে। এর মাঝে সংবাদ সম্মেলন করলে শুটিংয়ে ব্যাঘাত ঘটবে। তাই কিছুদিন সময় নিচ্ছি। সময়-সুযোগ করে একদিন সব বিষয় সবাইকে জানাব।

Back to top button
error: Alert: Content is protected !!