চতুর্থবার বাধ্য হয়ে সন্তান নিয়েছিলেন অ'পু, জানালেন বুবলী

ঢালিউডের দুই জনপ্রিয় নায়িকা অ'পু বিশ্বা'স ও শবনম বুবলী। দুজনই এখন আলোচনায় ঢালিউড কিং শাকিব খানকে কেন্দ্র করে। ২০১৮ সালে অ'পুর সঙ্গে ডিভোর্স হওয়ার পরই বুবলীকে বিয়ে করেন শাকিব। এরই'মাঝে সন্তানও নেন তারা। গো'পন থাকা সেই প্রে'ম-বিয়ে ও সন্তানের কথা গত সেপ্টেম্বরে প্রকাশ্যে আনেন বুবলী। সঙ্গে সায় দেন শাকিবও। এরপর থেকে শাকিব-বুবলী-অ'পু তিন তারকাকে নিয়ে তুমুল আলোচনা সমালোচনা শুরু হয় সিনেপাড়ায়। এছাড়া তারা নিজেরাও নানা এক অ'পরকে নিয়ে নানা ধরনের মন্তব্য করে বিষয়টিকে উসকে দেন।

সবশেষ রবিবার (৪ ডিসেম্বর) রাতে নিজের ফেসবুক পেজ থেকে একটি ভিডিও প্রকাশ করেন বুবলী। সেখানে তিনি শাকিবের সঙ্গে প্রে'ম-বিয়ে-সন্তান এবং শাকিব-অ'পু-জয়কে নিয়েও নানান কথা বলেন। জানান, চতুর্থবার বাধ্য হয়ে সন্তান নিয়েছিলেন অ'পু বিশ্বা'স।

অ'পু বিশ্বা'সের গর্ভপাত প্রসঙ্গে বুবলী বলেন, ‘আপনারা অনেকেই জানেন, শাকিব খানের কথা অনুযায়ী অ'পু বিশ্বা'সকে তিনবার অ্যাবর্শন করতে হয়েছিল। চতুর্থবার বাধ্য হয়েই তিনি সন্তান নিয়েছিলেন। এইসব ঘটনায় তো আমি নেই। তখন সিনেমাতেই আমা'র অস্তিত্ব নেই। কেন আমাকে দোষারোপ করা হলো যে, আমা'র কারণে কারও সংসার ভেঙেছে? আমা'র কারণে কারও সংসার, স'ম্পর্ক ভাঙেনি। আমি স্পষ্ট করে দর্শকের উদ্দেশে বলতে চাই।’

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমা'র জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মা'র্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহ'জাদ খান বীর।

এর আগে ২০০৮ সালে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই সিনেমা'র দুই শীর্ষ তারকা শাকিব খান ও অ'পু বিশ্বা'স। তবে বিয়ের খবর টের পায়নি কেউ। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অ'পু। এরপর জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি বিচ্ছেদ হয় তাদের।

Back to top button
error: Alert: Content is protected !!